Wed, 12 Dec, 2018
 
logo
 

শীতলক্ষ্যায় ডুবলো চতুরঙ্গ


স্পোর্টিস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যা ফিরে এসেছে জয়ের ধারায়। আগের ম্যাচে বড় স্কোর গড়েও হার মেনেছিল তারা দুর্ণিবারের কাছে। গতকাল শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর তৃতীয় রাউন্ডের প্রথম ম্যাচ।

ম্যাচে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব শোচনীয়ভাবে হারিয়েছে চতুরঙ্গ ক্রীড়া চক্রকে। চতুরঙ্গ নিজেদের ৩ ম্যাচেই হেরেছে। ৯ উইকেটের বড় জয় নিয়ে লাঞ্চের আগেই খেলা শেষ করে মাঠ ছেড়েছে শীতলক্ষ্যা।

সকালে টস জিতে চতুরঙ্গের অধিনায়কের প্রথমে ব্যাট করার সিদ্ধান্তটি ছিল বিষ্ময়কর। কারণ লীগে তাদের বোলিংটা মোটামুটি থাকলেও ব্যটিং কিন্তু যাচ্ছে তাই। প্রতিপক্ষ শীতলক্ষ্যায় বেশ কয়েকজন মারকুটে ব্যাটসম্যান রয়েছে। এমন সন্দেহে দলটি প্রথমে ব্যাট করার সিদ্ধান্তটিই যুক্তিযুক্ত মনে করেছে। বনের বাঘের চেয়ে মনের বাঘ তাদের খেয়ে ফেললো। ৪০ ওভারের ম্যাচে ২৬.১ ওভারেই চতুরঙ্গের খেলোয়াড়েরা ব্যটিংয়ের যে মহড়া দেখিয়েছেন তা চোখের জন্য ছিল পীড়াদায়ক।
দলের আশরাফুল ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় (২৮) এবং মহসিন ২ বাউন্ডারিতে (১২) ছাড়া দলের বাকি ব্যাটসম্যানেরা নিয়মিত অনুশীলন করে কিনা তাতে সন্দেহ প্রবল। তারা সবাই মিলে স্কোর দাঁড় করে মাত্র ৬৮। তাদের উইকেট পতনের লাইনআপটা এমন- ২/১,১০/২,২০/৩,৩৬/৪,৩৬/৫,৬৩/৬,৬৫/৭,৬৭/৮,৬৮/৯,৬৮/১০ উইকেট। এমন একটি দল পরবর্তী খেলাগুলিতে কি করবে তা ঐ দলটিই বলতে পারবে। তাদের খেলা বাকি আরও ২টি।
তাতে জয় না পেলে বলে দেওয়া যায় আগামীতে তাদের খেলতে হবে দ্বিতীয় বিভাগে। শীতলক্ষ্যার নাহিদ ৭.১ ওভারে ১ মেডেন দিয়ে ৬ রানে ৩টি,ডাবলু ৪ ওভারে ১ মেডেন দিয়ে ৮ রানে ৩টি এবং কাওসার ৬ ওভারে ২০ রানে পান ৩ উইকেট। সহজ টার্গেট শীতলক্ষ্যার সামনে। দলের অধিনায়ক রুমি ১ ছক্কায় (৭) রান করে ফিরলেও লিয়ন ৭ বাউন্ডারি আর ২ বিশাল ছক্কায় অপরাজিত থাকেন(৪৭) এবং আব্দুল্লাহ্ ১ বাউন্ডারিতে (১৩) রানে অপরাজিত থাকেন। দলের স্কোর ১ উইকেটে ৬৯। চতুরঙ্গের রিয়াদ ৩ ওভারে ৩৩ রান দিয়ে সান্ত¡নার ১ উইকেট পান।
সংক্ষিপ্ত স্কোরঃ চতুরঙ্গ ক্রীড়া চক্র ঃ ২৬.১ ওভার (৬৮/১০) আশরাফুল-২৮,মহসিন-১২। অতিরিক্ত-১০। নাহিদ-৩/৬,ডাবলু-৩/৮,কাওসার-৩/২০।
শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব: ৭.১ ওভার (৬৯/১) লিয়ন-৪৭*,আব্দুল্লাহ্-১৩,রুমি-৭। অতিরিক্ত-৮। রিয়াদ-১/৩৩।
সোমবারের খেলা ঃ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী ও ইসদাইর সূর্যোদয় সংঘ।

সর্বশেষ সংবাদ শিরোনাম