Fri, 20 Jul, 2018
 
logo
 

সহিতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা সমাবেশ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রূপগঞ্জের সহিতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা সমাবেশ ও জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়। চলে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান।

শনিবার বিকাল ৪ টায় মুড়াপাড়া সহিতুন্নেসা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে সহিতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে তিন পর্বের জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথম পর্বে ব্যতিক্রমি মা সমাবেশের আয়োজন করা হয়। এসময় ছাত্রছাত্রীদের লেখাপড়া, স্কুলে উপস্থিতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা।

 

দ্বিতীয় পর্বে বঙ্গবন্ধুর আত্মজীবনী পাঠ করাসহ জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। সমাবেশ শেষে জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীরের সুরে গান পরিবেশন করা হয়। আওয়ামীলীগ নেতা আবুল বাশার টুকুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহজাহান ভূইয়া। এসময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, আব্দুল আজিজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, সহিতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ বাবু ঠাকুর দাস কর, বরকতউল্লাহ বরকত, হাজী ইয়ার হোসেন, ভিপি মনির হোসেন, হাফিজুর রহমান সজীব, শোয়েব আহম্মেদ সোহাগ, আব্দুল আউয়াল প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম