Fri, 20 Jul, 2018
 
logo
 

রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে চিকিৎসা সেবা ও শিক্ষা সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কয়েকটি রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও শিক্ষা সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার ১৭ মার্চ সকালে শহরের পাঠানটুলি এলাকায় মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখ।

অনুষ্ঠানে ২শ’ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, খাতা ও কলম বিতরণ করা হয়। এ ছাড়া ৩শ’ দুস্থ নারী-পুরুষকে চোখ ও দাঁতের পরীক্ষা করে ওষুধ দেয়া হয়।

রোটারী ক্লাব ঢাকা রোজ বেলী, রোটারী ক্লাব অব ঢাকা প্যারাগন, রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ, রোটারী ক্লাব অব পদ্মা রাজশাহী ও রোটারী ক্লাব অব পূর্বাচল গ্রীণসিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে চিকিৎসা সেবা ও শিক্ষা সহায়তা

অনুষ্ঠানে চোখের সেবায় নিয়োজিত ছিলেন নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতালের ডাক্তার জাহাঙ্গীর আলম এবং দাঁতের চিকিৎসা সেবায় ছিলেন ওরাল এন্ড ডেন্টাল কেয়ারের ডাক্তার তাবাসসুম ফেরদৌসী।

প্রধান অতিথির বক্তব্যে তাসনীম জেরিন বিনতে শেখ বলেন, দেশ সেবায় সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। ভালো কাজ কাঁধে কাঁধ মিলিয়ে করতে হয়। মানব সেবায় বিভিন্ন সংগঠনের মধ্যে প্রতিযোগিতার মানসিকতা থাকতে হবে। সেবার মাধ্যমে সমাজের বঞ্চিত মানুষগুলোর মুখে হাসি ফুটাতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ডা. সেলিনা হক, অধ্যাপক নাজমা সামস, আলহাজ্ব মনির হোসেন, সুজিতা সেন কুন্ডু, আব্দুস সাত্তার চৌধুরী, এড. ইন্দ্রজিৎ সাহা দীপক, কবির হোসেন পারেভজ, শহিদুল ইসলাম বাপ্পী, শাহাদাত হোসেন, সালেহ মোহাম্মদ উজ্জল, এম এ মান্নান ভূঁইয়া, মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহলম, সমাজসেবক হারুন অর রশিদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম