Sat, 23 Jun, 2018
 
logo
 

সোনাকান্দায় বিশুদ্ধ পানির দাবিতে মানববন্ধন, ওয়াসা কার্যালয় ঘেরাও

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পানি নাই, পানি চাই, বিশুদ্ধ পানি কবে পাব জানতে চাই এ শ্লোগানে বৃহত্তর সোনাকান্দা এলাকাবাসীর উদ্যোগে দূর্গন্ধযুক্ত বিষাক্ত পানি বন্ধ এবং বিশুদ্ধ পানি সরবারাহের দাবিতে মানব বন্ধন ও ওয়াস ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০ নং ওয়ার্ডভুক্ত সোনাকান্দা পানির ট্যাংকি এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃহত্তর সোনাকান্দা পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি ও সমাজ সেবক ফজলুল হক ফজলের সভাপতিত্বে  মানব বন্ধনে বক্তব্য রাখে সোনাকান্দা পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি ও সমাজ সেবক আব্দুল গফুর, সমাজ সেবক মাজহারুল হোসেন মনির, দড়ি-সোনাকান্দা এলাকার সমাজ সেবক মেজবা উদ্দিন স্বপন।


মানব বন্ধনে অংশ গ্রহন করেন দড়ি-সোনাকান্দা এলাকার সমাজ সেবক মতিউর রহমান মতি, সোনাকান্দা এলাকার সমাজ সেবক মোঃ আলম, আব্দুল আলিম, খোকন মৃধা, মোখলেছ মৃধা, ওমর মাসুদ, বাবুসহ সোনাকান্দা এলাকার ক্ষুদে ও কমল মতি শিশুরা।  
মানব বন্ধনে বক্তারা বলেন, ওয়াসা পানি সেবন করে সোনাকান্দা এলাকাসহ এর আশে পাশের  বহু মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে পরছে। আমরা এই মানব বন্ধন থেকে এমপি সেলিম ওমসান ও নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভিকে জানাতে চাই। আপনারা এ ওয়ার্ডে আসুন  এবং সরজমিনে দেখুন এ ওয়ার্ডে বাসিন্দারা পানির জন্য কত কষ্টে রয়েছে। এ ওয়ার্ডে প্রায় ৩৫ হাজার জনগন র্দীঘ দিন ধরে পানি কষ্টে ভূগছে।  সে সাথে ¯’ানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী স্থানীয় এমপি ও মেয়রকে এ ওয়ার্ড থেকে এক গ্লাস পানি খেয়ে যাওয়ার আমন্ত্রন জানানো হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম