Fri, 21 Sep, 2018
 
logo
 

না.গঞ্জে তেলবাহী জাহাজে ডাকাতি, দুই ডাকাতের দোষস্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ওরিয়ন ডিজিটাল পাওয়ার প্লান্টের তেলবাহী জাহাজে ডাকাতির ঘটনায় বিল্লাল হোসেন ও আব্দুর রহমান নামে দুই ডাকাত দোষস্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহমেদ হুমায়ন কবীর তাদের জবানবন্দি গ্রহন করেছেন।

ডাকাতদের মধ্যে বিল্লাল হোসেন (২০) ময়মনসিংহ জেলার নান্দাইল বিয়ারা সিস্টোরের মৃত আব্দুর রহমানের ছেলে এবং আব্দুর রহমান (২১) লক্ষীপুর জেলার উত্তর রায়পুর জিদন বাড়ির সিরাজ উদ্দিনের ছেলে। তাদেরকে সোমবার বিভিন্ন স্থান থেকে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, মীর্জা আনোয়ার পারভেজের মালিকানাধীন এমটি পোসেইডন নামে জাহাজ দিয়ে চট্রগ্রাম থেকে ফার্নেস তেল নিয়ে ৪মার্চ রাতে নারায়ণগঞ্জ সদরের গোপচর এলাকায় অবস্থিত ওরিয়ন ডিজিটাল পাওয়ার প্লান্টে আসে। এতে পাওয়ার প্লান্টের কর্তৃপক্ষের নির্দেশে রাতে তেল খালাশ করতে না পেরে জাহাজের ইনচার্জ মাষ্টার শহীদুল ইসলাম রিপনসহ ১৩জন ষ্টাফ নিয়ে জাহাজেই ঘুমিয়ে থাকে। ওই রাত দেড়টায় মুখোশধারী অস্ত্রধারী ডাকাত দল জাহাজে হানা দিয়ে সকলকে জিম্মি করে নগদ টাকা মোবাইল ও তেলসহ ৫লাখ ২৮ হাজার টাকার মালামাল লুটে নেয়। এঘটনায় দায়ের করা মামলায় ৬জন ডাকাতকে পুলিশ গ্রেফতার করেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম