Wed, 12 Dec, 2018
 
logo
 

দুই কন্যা সন্তানকে রেখে পালিয়ে গেলো মা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই কন্যা সন্তানকে রেখে মা পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছোট ওই দুই কন্যা সন্তানকে নিয়ে বাবা অসহায়ের মত ঘুরে বেড়াচ্ছেন।

মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকায় ঘটে এ ঘটনা।

ইবনে মিজান(সন্তানদের বাবা) জানান, তিনি মেহেরপুর জেলার গাংনি থানার সাহগলপুর এলাকার মোসলেম মোল্লার ছেলে। গত ২০১১ সালে বরিশাল জেলার আগৈলঝারা বাশাইল এলাকার মোতালিব ফকিরের মেয়ে কুলসুম আক্তার মনি’র সঙ্গে ইবনে মিজানের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকার সোলায়মানদের বাড়িতে বসবাস করে আসছেন। এছাড়া তিনি মাহনা এলাকার কর্ডিয়াল ডিজাইন কোম্পানিতে চাকুরি করেন। তাদের সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে। তাবাসুম আক্তার সাড়ে ৪ বছর ও মরিয়ম আক্তার ৬ মাস।

সকালে কর্মস্থলে থেকে এসে দেখতে পান দুই শিশু কন্যা বসতঘরে রয়েছে কিন্তু স্ত্রী কুলসুম আক্তার মনি নেই। দুই কন্যা সন্তানকে রেখে স্ত্রী পালিয়ে যায়। পরে আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজি করেও কুলসুম আক্তার মনিকে না পেয়ে তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। এদিকে, দুই শিশু কন্যাকে নিয়ে অসহায়ের মতো ঘুরে  বেড়াচ্ছেন বাবা ইবনে মিজান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে বিভিন্ন স্থানে ম্যাসেজ দেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম