Wed, 19 Sep, 2018
 
logo
 

রূপগঞ্জে পলাতক ১৮ আসামী গ্রেফতার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে মাদক, মারপিটসহ বিভিন্ন ঘটনায় ওয়ারেন্টভুক্ত ১৮ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (১২ মার্চ) রাত থেকে মঙ্গলবার (১৩ মার্চ) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, সোমবার রাত থেকে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের নেতৃত্বে একাধীক পুলিশের টিম উপজেলার রূপসী, চনপাড়াপূর্ণবাসন কেন্দ্র, মঙ্গলখালী, ঠাকুরবাড়িরটেক তারাব, দড়িকান্দিসহ বেশ কয়েকটি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদক, মারপিটসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক ১৮ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ভিংরাবোর মোবারক, দড়িকান্দির রাকিব, আড়িয়াবোর ফারুক মিয়া, তারাবোর আলমগীর, ঠাকুরবাড়িরটেকের রওশনআরা, মঙ্গলখালীর দুলাল, কলাতলীর সিরাজ, রুপসী খন্দকার বাড়ির কামাল, রূপগঞ্জের বিমল চন্দ্র দাস, মঙ্গলখালীর নয়ন, জিয়া, চনপাড়ার আব্দুল সামাদ, চাঁদপুরের মামুন সরদার, বরপার পাবেল, এনামুল হক ভুইয়া, মুড়াপাড়ার আতাউর রহমান, সুমি আক্তার ও মঙ্গলাখালীর ইব্রাহীম।

সর্বশেষ সংবাদ শিরোনাম