Wed, 12 Dec, 2018
 
logo
 

বন্দরের আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
বন্দর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল ১২ মার্চ সকাল সাড়ে ১১ টায় উপজেলা বিআরডিবি”র হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন লাঙ্গলবন্ধ ব্রক্ষপুত্র নদে স্নান উদযাপনকে প্রধান্য দিয়ে এ উপলক্ষে নিরাপত্তাসহ নানাদিক নিয়ে ব্যাপক আলোচনাসহ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং নিয়ে আলোচনা করা হয়। ১৭ ও ২৬ মার্চ যথাযথপালন করা নিয়েও আলোচনা করা হয় উক্ত সভায় ।

মাসিক সভার সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী। বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি এম এ রশিদ, জাপা সভাপতি আবুল জাহের, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান।
এ সভায় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ মাহমুদা আক্তার, বন্দর থানার অফিসার ইনচার্জ এ কে এম শাহীন মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) শাহিনা শবনম, বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান, সাধারন সম্পাদক এস এম শাহীন, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউপি চেয়ারম্যান মোঃ মাসুম হোসেন, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন , আনসার ভিডিপি কর্মকর্তা দীন মোহাম্মদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ। পাশাপাশি বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকরাও উপস্থিত ছিলেন। সকলের সহযোগীতা কামনা করে এবং ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্ত ঘোষনা করেন সভাপতি পিন্টু বেপারী।

সর্বশেষ সংবাদ শিরোনাম