Wed, 12 Dec, 2018
 
logo
 

‘মাসদাইরে সাইদুর চোরাই ডিশ ব্যবসা করছে’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার মাসদাইর বেকারীমোড় এলাকার সাইদুর প্রধানের ডিশ (স্যাটেলাইট) ব্যবসা নিয়ে নানা অভিযোগ উঠেছে। মাসে মাসে ভাড়া নিলেও ঠিকমতো সেবা দিচ্ছেনা গ্রাহকদের। মাস জুড়েই টিভির পর্দা ঝির ঝির করে। এরচেয়েও গুরুতর অভিযোগ, চোরাইভাবে ডিশলাইনের ব্যবসা করে সাইদুর।


পশ্চিম মাসদাইর, বেকারী মোড়,বিসিক খালপাড় এলাকার বিভিন্ন গ্রাহকরা জানান, প্রতি মাসে ভাড়া নিতে এলেও ডিশ লাইন মেরামতের জন্য ডেকেও পাওয়া যায়না সাইদুর বা তার কর্মচারীদের। তার নষ্ট হলে পুরনো গ্রাহকদের কাছেও বাড়তি টাকা দাবি করে সে। একাধিক গ্রাহক জানান, টাকা দেয়ার পরেও নতুন তার লাগানো হয়না।
এ ব্যপারে সাইদুরের কাছে অভিযোগ করলেও সে জানায় তার স্টাফ টাকা চুরি করে নিয়ে গেছে। ওই স্টাফ তার শ্যালকও। নিজের শ্যালক টাকা নিলেও এর দায় দিতে হবে গ্রাহককে।
এদিকে এসব অভিযোগ সম্বন্ধে জানতে নারায়ণগঞ্জের প্রধান ডিশ ব্যবসায়ী আব্দুল করিম বাবু লাইভ নারায়ণগঞ্জকে জানান, সাইদুর একজন ভুয়া ও প্রতারক। সে চোরাইভাবে ডিশ ব্যবসা চালাচ্ছে। এর আগে এ কারনে সদর ইউএনও তাসনীম জেবিন বিনতে শেখ অভিযান চালিয়ে তাকে জরিমানা করে। সেই সাথে সংশোধন হতে বলে। তবে এখনও তার বিরুদ্ধে অভিযোগ আসছে। আশা করছি প্রশাসন ব্যবস্থা নিবে।
এবিষয়ে সাইদুর প্রধান বলেন, ‘আমরা আওয়ামী লীগ করি, ১২ বছর যাবত এই এলাকাতে ডিশ ব্যবসা করছি। কারো কোন অভিযোগ নেই। যারা বলছে, আমার ব্যবসা অবৈধ, তাদের ব্যবসায়ী অবৈধ। ’
সদর ইউএনও তাসনীম জেবিন বিনতে শেখ অভিযানের জরিমানার বিষয় জানতে চাইলে বলেন, ‘ওই সময় আমরা কিছু পাইরেসি করেছিলাম, ফলে ভ্রাম্যমান আদালত ৫০ হাজার টাকা জরিমানা করেছে, তবে কাগজ পত্রে কোন ধরনের সমস্যা ছিলো না।’

সর্বশেষ সংবাদ শিরোনাম