Fri, 21 Sep, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে আ’লীগ নেতা খুনের আসামী ২ সহযোগীসহ গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ১৫ বোতল ফেন্সিডিলসহ আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন হত্যাসহ একাধিক মামলার আসামী ও এলাকার চিহ্নিত মাদকের ডিলার লিটন আহমেদ ওরফে লিটন মিয়া

ওরফে লিটন (৩৫) কে সবুজ মিয়া (২৮) ও মো: আলীম মিয়া নামে দুই সহযোগীসহ গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) দিবাগত রাত পৌনে ১১ টায় উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারী সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে নাসিক ৩নং ওয়ার্ডের মধ্য সানারপাড় এলাকার কেন্দ্রীয় জামে মসজিদের কাজীবাড়ী গলিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে খবির (৩২), জসিম (৩২) ও আলমগীর নামে আরো ৩ সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।
ধৃতরা হলো, ঢাকা জেলার ডেমরা থানার সাবেক সারুলিয়া ইউনিয়নের পশ্চিম সানারপাড় এলাকার আক্কাস আলীর ছেলে লিটন, ডগাইর এলাকার পিয়ার আলী মাদবরের ছেলে সবুজ ও নাসিক ৩নং ওয়ার্ডের সানারপাড় লন্ডন মার্কেট এলাকার মৃত আজমত আলীর ছেলে আলীম।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারী জানায়, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লিটন আহমেদ, সবুজ মিয়া ও আলীম মিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে খবির, জসিম ও আলমগীর নামে তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
ডসদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও তাদের পলাতক ৩ সহযোগীকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শনিবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত লিটন আহমেদ ডেমরা থানার সারুলিয়া ইউনিয়নের আলোচিত ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামী। সে ডেমরা থানার মামলা নং-৭, তাং-১৬ জুন ১০ইং, ধারা-১৪৩/ ৩২৩/৩৮৫/৩৭৯/৪২৭/৫০৫/১০৯ পেনাল কোড-১৮৬০, ডেমরা থানার মামলা নং-৬, তাং-৮ ডিসেম্বর ১৫ইং, ধারা-৩০২/২০১ পেনাল কোড-১৮৬০, ডেমরা থানার মামলা নং-৫, তাং-৯ ডিসেম্বর ১২ইং, ধারা-১৪৩/১৪৯/৩৩২/৩৫৩/৪৩৬/৪২৭/১০৯ পেনাল কোড-১৮৬০ এবং রাজধানী ঢাকার একটি বিস্ফোরক মামলাসহ একাধিক মামলার আসামী। সে এলাকায় মাদকের একটি সিন্ডিকেট তৈরী করে তার সহযোগীদের নিয়ে মরন নেশা ইয়াবা ও ফেন্সিডিলের পাইকারী ও খুচরা ব্যবসা চালিয়ে আসছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম