Fri, 21 Sep, 2018
 
logo
 

‘কলেজের চিপায় বসে প্রেম করতে মানা’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ কলেজের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য সেলিম ওসমান বলেছেন, আমি যদি কারো কাছে কৃতজ্ঞ থাকি তাহলে তোমাদের কাছে কৃতজ্ঞ। তোমাদের টাকা দিয়ে কলেজের একটি নতুন বিল্ডিং হচ্ছে। আগামী জুন মাসের মধ্যে বিল্ডিংয়ের উদ্বোধন করা হবে।

শনিবার দুপুরে ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ কলেজের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড হোসনে আরা বাবলী ও বিশিষ্ট শিক্ষানুরাগী মিসেসে নাসরিন ওসমান।

সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জ কলেজ ও মহিলা কলেজে কিছু দিনের মধ্যে ওয়াইফাই কানেকশন দেওয়া হবে। আরো ২ টি বাস দেওয়া হবে। ভবিষ্যতে নারায়ণগঞ্জ কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করা হবে। যতদিন বেঁচে থাকবো ততদিন তোমাদের জন্য কাজ করে যাবো।

এসময় তিনি রসিকতা করে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন, ভালো করে পড়াশোনা করতে হবে। তোমাদের কলেজের পরিবেশকে আরো সুন্দর করা হবে। কিন্তু কলেজের চিপায় বসে প্রেম করা যাবে না। কলেজের ভিতরে কোন প্রেম চলবে না। সিসি ক্যামেরা লাগিয়ে দেয়া হবে। আমি অনুষ্ঠানে আসার পূর্বে দেখলাম মেয়েরা তাদের বয়ফ্রেন্ডকে ফোন করছে। এটা করা যাবে না।

সর্বশেষ সংবাদ শিরোনাম