Sun, 17 Jun, 2018
 
logo
 

রূপগঞ্জের ডিবিকেপি প্রবীন নিবাসে বৃদ্ধাকে হত্যার হুমকি


রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বটতলা এলাকার ডিবিকেপি প্রবীন নিবাসে এ.কে.এম মাহাবুবুল (৬২) নামে এক বৃদ্ধাকে হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সকালে ডিবিকেপি প্রবীন নিবাস এর বোর্ড ট্রাষ্টি চেয়ারম্যান এম.এ খালেকের বিরুদ্ধে এ হুমকির অভিযোগ উঠে।

নির্যাতনের শিকার বৃদ্ধ এ.কে.এম মাহাবুবুল জানান, প্রবীন নিবাসে তার এবং খুকু চক্রবর্তীর সঙ্গে অর্থনৈতিক লেনদেন ও বিভিন্ন বিষয়াদি নিয়ে ডিবিকেপি প্রবীন নিবাস এর বোর্ড ট্রাষ্টি চেয়ারম্যান এম.এ খালেকের বিরোধ রয়েছে। আর এসব বিষয়ে নারায়ণগঞ্জ যুগ্ন জেলা জজ আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই ডিবিকেপি প্রবীন নিবাস এর বোর্ড ট্রাষ্টি চেয়ারম্যান এম.এ খালেকসহ তার লোকজন বৃদ্ধ এ.কে.এম মাহাবুবুল ও খুকু চক্রবর্তীকে হত্যার হুমকি দিয়ে আসছে। গত দুই আগেই এম.এ খালেকসহ তার লোকজন প্রবীন নিবাসে থাকা সিসি ক্যামেলা গুলো খুলে ফেলে।

এরপর সকালে তাদের দুই জনের ফ্লাটে হামলা চেষ্টা চালায় তারা। এক পর্যায়ে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে চনপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফরিদসহ পুলিশ সদস্যদের সহযোগীতায় প্রানে বেঁচে যায় তারা। তবে, অভিযুক্ত ডিবিকেপি প্রবীন নিবাস এর বোর্ড ট্রাষ্টি চেয়ারম্যান এম.এ খালেকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম