Fri, 21 Sep, 2018
 
logo
 

বেগম জিয়ার মুক্তির দাবীতে মহানগর যুবদলের গণস্বাক্ষর শুরু

লাইভ নারায়ণগঞ্জ: বেগম খালেদা জিয়া ও তারেক রহমায়ের বিরুদ্ধে পরিকল্পিত ও ষড়যন্ত্র মূলক সাজা ঘোষনার প্রতিবাদে ও দেশমাতা খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবীতে কেন্দ্রীয় যুবদল ঘোষিত কর্মসূচী অনুযায়ী  আনুষ্ঠানিক ভাবে গণস্বাক্ষর সংগ্রহ শুরু করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শুক্রবার বিকাল ৪ টায় মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিদ্ধিরগঞ্জ থানা, বন্দর থানা, বন্দর উপজেলা ও নারায়ণগঞ্জ থানা যুবদলের  সভাপতি ও সাধারন সম্পাদক সহ উপস্থিত নেতাকর্মীদের কাছে গণস্বাক্ষর সংগ্রহের ফরম তুলে দেয়া হয়েছে।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের গণস্বাক্ষর সংগ্রহ শুরু উপলক্ষে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেনের সন্চালনায় ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন  বিএনপি চেয়ারপার্শনের উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির দায়িত্ব প্রাপ্ত এড.তৈমূর আলম খন্দকার।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা এড.তৈমূর আলম খন্দকার বলেন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে ফেরা যাবে না।যত বাধাই আসুক না কেন  নেতাকর্মীদের তাদের সামর্থ অনুযায়ী আন্দোলন চালু রাখতে হবে।তিনি বলেন,আওয়ামী লীগ পুনরায় বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার জন্য দেশনেত্রীকে জেলে রেখে ও আমাদের উপড় নিপীড়ন করছে।তিনি নেতাকর্মীদের গ্রেফতার এড়িয়ে দেশনেত্রীর মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে আন্দোলন আরো বেগবান করার আহবান জানান।এড.তৈমূর নেতাকর্মীদের পাড়া মহল্লার ঘরে ঘরে গিয়ে নারী পুরুষের স্বাক্ষর সংগ্রহ ও জনমত গড়ে তোলার নির্দেশ দেন। বক্তব্য শেষে তিনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিদ্ধিরগঞ্জ থানা,বন্দর থানা,বন্দর উপজেলা ও নারায়ণগঞ্জ থানা যুবদলের  সভাপতি ও সাধারন সম্পাদক সহ উপস্থিত নেতাকর্মীদের কাছে গণস্বাক্ষর সংগ্রহের ফরম তুলে দেন।
সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বলেন, খালেদা জিয়াকে কারাবন্ধীর দিন থেকেই শেখ হাসিনার পতনের কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। জালিমের পতন অনির্বায।
প্রধান অতিথি সহ সকল বক্তা অবিলম্বে বিএনপি নেতা সুরুজ্জামান, মাসুকুল ইসলাম রাজীব, মহানগর যুবদল নেতা ও ০২ নং ওর্য়াড যুবদলের সভাপতি ইকবাল হোসেন,১৭ নং ওর্য়াড যুবদলের সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন অপু, ২৭ নং ওর্য়াড যুবদলের সভাপতি মিজানুর রহমান, ১২ নং ওর্য়াড যুবদলের যুগ্ম সম্পাদক মোঃসেলিম মিয়া,যুবদল কর্মী মোঃমহসিন সহ কাউন্সিলার ইস্্রাফিল প্রধান, কাউন্সিলার কামরুজ্জান বাবুল. কাউন্সিলার গোলাম নবী মুরাদ,বিএনপি নেতা বাবুল প্রধান,মোঃ শরীফ,ডাঃশাহীন.মোহাম্মদ হোসেন কাজল,মেয়র বাদশাহ সহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।
সভার শেষ পর্বে ভাষা সৈনিক ও শহীদদের প্রতি শ্রদ্ধা এবং তাদের রুহের মাগফেরাত ও দেশত্রেী বেগম খালেদা সুস্বাস্থ্য এবং মুক্তি কামনা করে দোয়া করা হয়।
আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক মনিরুল ইসলাম, বন্দর পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ পনেস, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক আকতার হোসেন খোকন শাহ, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক  ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি মমতাজউদ্দিন মন্তু.মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারন সম্পাদক জুয়েল প্রধান, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক  ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাক  জুয়েল রানা, মহানগর যুবদল নেতা ও বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোঃনজরুল ইসলাম, নারায়ণগঞ্জ থানা যুবদলের  ইসালউদ্দিন ইশা, ইউনুস খান বিপ্লব, আল-আমিন খান, মাহাবুব হাসান জুলহাস, আল-মামুন, আকতার হোসেনু, ডাঃমুসা, মন্জু মিয়া আফতাব, রাসেল মনির, সোহেল খান, মোঃশহীদ, রানা মুন্সী,মোঃমিঠু,ওসমান গনি,বাদশাহ,আঃরহমান,হুমায়ুন কবীর,বাহার,আলমগীর হোসেন,আকতার হোসেন,মাহাবুব সহ শতাধিক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ শিরোনাম