Sun, 17 Jun, 2018
 
logo
 

রূপগঞ্জে নিখোঁজ যুবকের গলা কাটা লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ:  গত ৫ মাস আগে নিজ বাড়ি থেকে নিখোঁজ হওয়া হারিন্দা এলাকার কলেজ পড়–য়া ছাত্রকে প্রতিপক্ষের লোকজন হাত-পা ও গলা কেটে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় নিহত এমরান মোল্লার বড় ভাই

বৃহস্পতিবার সন্ধ্যায় মোস্তফা মোল্লা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। গত ১৪ ফেব্রুয়ারী সকালে হারিন্দা এলাকার শীতলক্ষ্যা নদের মাছের ঘের থেকে ইমরানের লাশ উদ্ধার করে পুলিশ।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জোবায়ের মৃধা ও বাদীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় এমরান হোসেন। গত ২০১৭ সালের ১৪ ডিসেম্বর রূপগঞ্জ থানায় নিহতের ভাই বাদী হয়ে সাধারন ডায়েরী করেন।  গত ১৪ ফেব্রুয়ারী শীতলক্ষ্যা নদের হারিন্দা এলাকায় ‘মাছের ঘেরে’ গলিত লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। তিনি জানান, লাশটি দীর্ঘ কয়েক মাস আগের। ওই লাশটি এমরান মোল্লার লাশ বলে সনাক্ত করেন বড় ভাই মোস্তফা মোল্লা । লাল ও কালো বৈদ্যুতিক তাঁর দিয়ে মাছের ঘেরের খুটির সাথে  বাঁধা ছিলো লাশটি। বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের বড় ভাই বাদী হয়ে দোহাইকে প্রধান আসামী করে ৭ জনকে নামীয় ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম