Mon, 17 Dec, 2018
 
logo
 

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহিলা দলের বিক্ষোভ মিছিল


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের নেতৃবৃন্দরা ।

মঙ্গলবার ( ২০ ফেব্রুয়ারী ) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় এই বিক্ষোভ অনুষ্ঠিত হয় ।

নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাবেক আহ্বায়ক রাশিদা জামালের নেতৃত্বে বিক্ষোভে উপস্থিত ছিলেন মহানগরের সাবেক যুগ্ম আহ্বায়ক এড. মাহমুদা বেগম আড়াইহাজার থানা কমিটির সভাপতি পারভীন আক্তার, সোনারগাঁ থানা কমিটির সভাপতি রুমা আক্তার, সাধারণ সম্পাদক সালমা আক্তার, আড়াইহাজার পৌর কমিটির সভাপতি মাসুদা বেগম, সাধারণ সম্পাদক মাসুমা আক্তার প্রমুখ ।

এ সময় মহিলা দলের নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করে বলেন, এই অবৈধ সরকার বিএনপির চেয়ারপার্সণ ও সাবেক প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসামূলক একটি মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করেছে । আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, সেই সাথে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছি। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে আমরা বেগম খালেদা জিয়াকে শেখ হাসিনার বন্দিশালা থেকে মুক্ত করে আনবো।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত-৫ এই মামলার রায় দেন। এতে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দুর্নীতির জন্য পাঁচ বছরের সাজা ও জরিমানা করা হয়। এ ছাড়া খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানসহ অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছরের জেল ও জরিমানা করা হয়। রায়ের পর থেকে নাজিমউদ্দিন রোডের কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

সর্বশেষ সংবাদ শিরোনাম