Mon, 17 Dec, 2018
 
logo
 

তিন মামলায় আজহারুল ইসলাম মান্নানসহ ৭৫ নেতাকর্মীর জামিন

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা নাশকতা তিনটি মামলায় জামিন পেলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ ৭৫ জন নেতাকর্মী।

সোমবার দুপুরে হাইকোট্রের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দ্বৈত বেঞ্চ দুই মাসের জন্য তাদের আগাম জামিন প্রদান করেছেন।
গত ৮ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাষ্ট্র দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে রায়ের আগে ও পরে পুলিশের উপর হামলা ও নাশকতার পরিকল্পনায় সোনারগাঁ থানা পুলিশ বাদী হয়ে বিএনপির প্রায় তিন শতাধিত নেতাকর্মীর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেন। পুলিশের দায়ের করা তিনটি মামলায় সোমবার দুপুরে হাইকোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দ্বৈত বেঞ্চে তিনটি মামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান সহ ৭৫ জন নেতাকর্মীকে ১০ এপ্রিল ২০১৮ ই তারিখ পর্যন্ত আগাম জামিন দিয়েছে। রাষ্ট্র পক্ষের আইনজীদের সাথে যুক্তি উপস্থাপন শেষে আসামীদের পক্ষের আইনজীবি ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন ও ব্যারিষ্টার সানজীদ সিদ্দিকী তাদের জামিনের জন্য আবেদন করেন।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হয়রানি করা হয়েছে। মিথ্যা মামলা দিয়ে কোন ভাবেই নেতাকর্মীদের দমন করা যাবে না।

সর্বশেষ সংবাদ শিরোনাম