Mon, 10 Dec, 2018
 
logo
 

এসএসসি পরীক্ষার্থীকে অপহরনের অভিযোগ

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শোয়েবের বাড়ি ফেরা হলো না- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের চলমান এক এসএসসি পরীক্ষার্থীকে গত রবিবার কাচঁপুর এলাকা থেকে অপহরনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে গতকাল সোমবার ওই ছাত্রের বাবা থানায় ও র‌্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে ছাত্রের বাবা সিরাজুল ইসলাম উল্লেখ করেন, তিনি উপজেলার সনমান্দী ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের বাসিন্দা। তার ছেলে সোয়েব মিয়া পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী গত রোববার তার পরীক্ষার কেন্দ্র কাচঁপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে গিয়ে কৃষি শিক্ষা পরীক্ষায় অংশ নেয়। পরে পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা তার ছেলেকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। গতকাল সোমবার অর্থনীতি বিষয়ে পরীক্ষা চললেও সোয়েব মিয়া পরীক্ষায় অংশ গ্রহণে করতে পারেনি। বিভিন্ন স্থানে খোজাখুুজি করেও তাকে পাওয়া যায়নি। তিনি বলেন, আমার ছেলেকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে কে বা কাহারা অপহরণ করেছে। অপহরণের দুইদিন অতিবাহিত হলেও এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ করেননি র‌্যাব ও পুলিশ।

এ বিষয়ে ওই ছাত্রের বাবা সিরাজুল ইসলাম বলেন, আমার ছেলে অত্যন্ত মেধাবী ও ন¤্র-ভদ্র স্বভাবের। তাকে দ্রুত উদ্ধার করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও স্বররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

সোয়েব মিয়ার সহপাঠি মারুফ মিয়া ও মুসা মিয়া বলেন, আমরা কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিয়ে এক সাথে বের হই। পরে তাকে আর কোথাও খুজে পাওয়া যায়নি।

সহপাঠি আলম মিয়া ও লিটন মিয়া বলেন, আমাদের বন্ধু শোয়েব মিয়া অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। সে গতকাল অর্থনীতি বিষয়ের পরীক্ষা দিতে না পারায় আমরা অত্যন্ত মর্মাহত হয়েছি। অবিলম্বে তাকে খুজে বের করার জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল হক মাষ্টার বলেন, আমাদের বিদ্যালয়ের চললমান এসএসসি পরীক্ষার্থী সোয়েব মিয়া পরীক্ষা গুলো ভাল দিয়ে আসছিল। হঠাৎ করে সে অপহরণ হওয়ায় আমরা তার ভবিষ্যত নিয়ে চিন্তিত রয়েছি। সে অপহরণ হওয়ার পর থেকে অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে অপহরণ আতঙ্ক বিরাজ করছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই পরীক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সর্বশেষ সংবাদ শিরোনাম