Wed, 23 May, 2018
 
logo
 

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানিয়েছেন লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের কযৈক হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ মতিউর রহমান মতি এ কম্বল বিতরন করেন। কম্বল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।
প্রধান অতিথি সালমা ওসমান লিপি গনমানুষের নেতা জননেতা একেএম শামীম ওসমান মানুষের  কল্যানের জন্য, মানষকে সাহায্য জরার জন্য এবং এলাকার উন্নয়নের জন্য কাজ করেন বলেই একের পর এক হামলা করা হচ্ছে, গভীর ষড়যন্ত্র চলছে। যত্ই বাধাঁ আসুক না কেন শামীম ওসানের উন্নয়ন ও মানুষকে সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন সংসদ সদস্য শামীম ওসমান নারায়ণগঞ্জে অসহায় গরীব হকারদের পাশে দাঁড়িয়েছেন বলেই তার বিরুদ্ধে নানা অপপ্রচার ও ষড়যন্ত্র করা হয়েছে। ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানিয়েছেন।
লিপি আরও বলেন দেশের উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জন্য দোয়া চেয়েছেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, আবুল কালাম আবু ও মোঃ মন্টু।
কম্বল বিতরনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সস্পাদক বাবু কালীপদ মল্রিখ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, যুবলীগ ৬ নং ওয়ার্ডের সাংগঠনিক সস্পাদক  হাজী খন্দকার মানিক মাষ্টার, মানবাধিকারকর্মী মোঃ আশ্রাফ উদ্দিন, যুবলীগ নেতা জাকির হোসেন, ব্যবসায়ী আবুল কালাম অবু, ও আদমজী সোনামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সাইদুল ইসলামসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম