Wed, 21 Feb, 2018
 
logo
 

রূপগঞ্জে ৬৮৩ বোতল ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার


রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ চিহ্নিত মাদক সম্রাটসহ ৫ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬৮৩ বোতল ফেনসিডিল ও ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রোববার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া, পবনকুল, সাওঘাট ও মীরকুটিরছেও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
নোয়াপাড়া মাদক নির্মূল কমিটির সদস্যরা জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জনতাদের সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে নোয়াপাড়া মহিলা ইসলামিয়া মাদ্রাসার ভিতরের দেয়ালের পাশ থেকে ৪৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় নুরু মেম্বারের ছেলে শান্ত, হাজী মোহাম্মদ আলীর ছেলে শাহাদৎ হোসেন ও মজিবুর রহমানের ছেলে নাহিদ হোসেনকে আটক করে। পরে তাদের ফেনসিডিলসহ পুলিশের কাছে সোর্পদ করে। অভিযান চলাকালে মৃত শরস আলীর ছেলে শিবলু, মৃত ফালু মিয়ার ছেলে ইসমাঈল, হাকিম মিয়ার ছেলে জোনায়েদ, লেহাজউদ্দিনের ছেলে বাবু মিয়া, তমিজউদ্দিন সাউদের ছেলে মহিউদ্দিন সটকে পড়ে। এরা দীর্ঘদিন ধরে এলাকায় ফেনসিডিল ও ইয়াবার কারবার করে আসছে।
অপরদিকে, রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-আমিন মিয়াজী পবনকুল এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াদ আলীর ছেলে জামান ও বরাব রসুলপুর এলাকার সেলিম মিয়ার ছেলে আরাফাত হোসেনকে ১৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে।
এদিকে ভুলতা ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম গোলাকান্দাইল সাওঘাট এলাকায় অভিযান চালিয়ে রূপগঞ্জের শীর্ষ মাদক কারবারী মাদক স¤্রাট মোশারফ হোসেন রঞ্জুকে ১০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। রূপগঞ্জের ইয়াবার ডিপো হিসেবে রঞ্জু ব্যাপক পরিচিত। তার বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ প্রায় এক ডজন মামলা রয়েছে। এছাড়া রূপগঞ্জ থানা পুলিশ মীরকুঠিরছেও এলাকা থেকে ১৫ বোতল ফেনসিডিলসহ আব্দুল আলীম নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করে।

সর্বশেষ সংবাদ শিরোনাম