Fri, 19 Jan, 2018
 
logo
 

আমার চাওয়া-পাওয়ার কিছু নেই: আরজু রহমান ভূইয়া

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী আরজু রহমান ভূইয়ার পক্ষে ৩৭ তম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এসব বৈঠকে এলাকাবাসীর ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

সরকারের উন্নয়নমূলক কাজ, আগামী দিনের উন্নয়ন ভাবনা ও প্রধানমন্ত্রী বার্তা সাধারণ জনগণের কাছে পৌঁছে দিতে শেখ হাসিনার নির্দেশেই এসব উঠান বৈঠক চলছে।
তারই ধারাবাহিকতায় বন্দরের চর-ঘারমোড়া এলাকায় নারী ও সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে এই বৈঠকের আয়োজন করা হয়। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসীর অংশগ্রহণে নির্দিষ্ট সময়ের আগেই বৈঠকটি কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। এই বৈঠকের সভাপতিত্ব করেন বন্দর নারী ও সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি মায়ানূর আহমেদ মায়া।

আমার চাওয়া-পাওয়ার কিছু নেই: আরজু রহমান ভূইয়া
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া। বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের সভাপতি আমিরুজ্জামান ও সাধারন সম্পাদক  একেএম ইব্রাহীম কাশেম।
প্রধান অতিথির বক্তব্যে আরজু রহমান ভূইয়া বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি আমার পকেটের টাকা খরচ করে রাজনীতি করি। সেই ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। কখনো দল ছেড়ে পালায়নি। কোন গ্রুপের রাজনীতি করি নাই। জাতির জনক বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়েছি। আমার মতো একজন কর্মীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বানিয়েছেন।
তিনি আরো বলেন, মনোনয়ন চাওয়া গণতান্ত্রিক অধিকার। এটা যে কেউ চাইতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন গ্রামে গ্রামে গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরার জন্য। তিনি যাকে ইচ্ছা তাকেই মনোনয়ন দিবেন। তবে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। নৌকার পক্ষে গণজাগরণ সৃষ্টি করতে হবে।
আরজু রহমান বলেন, বিজয়ের মাস চলছে। সারাদেশবাসী যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন করেছে। বেগম রোকেয়ার প্রতিচ্ছবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। নারীদের জন্য তিনি বিভিন্ন কাজ করেছেন। ৩০ লক্ষ নারী গার্মেন্টসে চাকরি করছে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনারই অবদান।
এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, কলাগাছিয়া যুবলীগ সভাপতি রুহুল আমিন, চর-ঘারমোড়া স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক সামসুল হক মাষ্টার, শান্তিনগর আশ্রম প্রকল্পের সভাপতি আব্দুস সালাম, কলাগাছিয়া কৃষকলীগের সভাপতি ডিউক সাউদ ও সাধারন সম্পাদক আশিক মাহমুদ, কলাগাছিয়া ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

আমার চাওয়া-পাওয়ার কিছু নেই: আরজু রহমান ভূইয়া
সভাপতির বক্তব্যে মায়ানূর আহমেদ মায়া বলেন, আরজু রহমান ভূইয়া আমাদের একজন প্রিয় অভিভাবক। সুখে-দু:খে সবসময় আমরা তাকে কাছে পাই। তিনি একজন রাজনৈতিক পরিবারের সন্তান। আমরা তাকে এমপি হিসেবে দেখতে চাই। আপনাদের সকলের সহযোগিতা পেলে তিনি অবশ্যই আমাদের মাঝে এমপি হয়ে ফিরে আসবেন।
এসময় আরো উপস্থিত ছিলেন বন্দর নারী ও সমাজ উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদিক খোরশেদা বেগম, সমাজ কল্যাণ সম্পাদিকা শেফালী, দপ্তর সম্পাদিকা পারুল আক্তার, সদস্য মিতু আক্তার, সোনিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম