Fri, 19 Jan, 2018
 
logo
 

সরকার জুলম অত্যাচারের সীমা লঙ্গন করছে: গিয়াস উদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: দলীয় নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহন করার আহবান জানিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা

আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, স্বাধীনতার মূল চেতনাকে ধুলিৎসাত করে অগনতান্ত্রিক ও অনির্বাচিত বর্তমান সরকার জুলম অত্যাচারের সীমা লঙ্গন করে চলেছে।
এমন দূরবস্থার জন্য দেশ স্বাধীন করা হয়নি। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার বিকেল ৪ টায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গিয়াস উদ্দিন আরো বলেন, যখন ন্যায় বিচার ধ্বংস করে অর্থনৈতিক বৈসাম্য সুষ্টি করেছিল পাকিস্তানি জান্তারা। তখন মুক্তির জন্য অস্ত্রহাতে তুলে নিয়েছিল মুক্তিযোদ্ধারা। জুলুম অত্যাচার থাকবেনা, মুক্তচিন্তা চেতনা ও মুক্তিযোদ্ধের আদর্শ বুকে লালন করে সুখি সমৃদ্ধ দেশ গড়ার লক্ষে অর্জিত স্বাধীন দেশে আজ মানুষ গুম ও খুন হচ্ছে। কেহু মুখ খোলে কথা বলতে পারছেনা। দেশে গণতন্ত্র নেই। একটি অনির্বাচিত সরকার দেশ শাসন করছে।
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ হালিম জুয়েলের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলামের পরিচালনায় সিদ্ধিরগঞ্জ বাজারস্থ সাবেক এমপি গিয়াস উদ্দিনের বাসভবনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী শ্রমিকদলের কেন্দ্রীয় কমিটির সহ-অর্থবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ডিএইচ বাবুল, নারায়ণগঞ্জ জেলা জিয়া পরিষদের সভাপতি নাজির আহাম্মেদ নাজির,  নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহবায়ক এস এম আসলাম, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাদল, জেলা তাঁতীদলের সহ-সভাপতি আহসান উল্লাহ মুন্সি, সিদ্ধিরগঞ্জ থানা জাসাসের সভাপতি জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীদলের সভাপতি নূর মুহাম্মদ ঢালী,২নং ওর্য়াড বিএনপির সভাপতি মোস্তফা কামাল, কাশেম মেম্বার, জয়নাল আবেদিন, আব্দুল-আল মজিব ও মোহাম্মদ আলী প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম