Tue, 24 Apr, 2018
 
logo
 

৮১ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিলো না.গঞ্জ জেলা প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। সম্মাননা হিসেবে প্রত্যেককে দেওয়া হয় একটি শাড়ি, একটি লুঙ্গি, একটি গিফট বক্স ও নগদ ১ হাজার টাকা।

শনিবার দুপুরে জেলার ৮১ জন শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের এ সম্মাননা দেওয়া হয়।  এ সময় মুক্তিযোদ্ধাদের বীরত্ব গাথা বিভিন্ন ইতিহাস তুলে ধরা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, বাঙালি জাতি হিসেবে আমরা গর্বিত কারণ আমরা স্বাধীন। আমাদের এই বিজয়ের মূল কৃতিত্ব মুক্তিযোদ্ধাদের। আপনারা আমাদের জাতির বীর সন্তান।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী বলেন, অনেক রাষ্ট্র বছরের পর বছর ধরে মুক্তির জন্য লড়াই করে যাচ্ছে কিন্তু তারা বিজয়ের কাছাকাছি যেতে পারছে না। আমরা পেরেছি, তাই আজকে বিশ্বের দরবারে বাংলাদেশের অবস্থানও অনেক উপরে। আজ আমাদের সেই বিজয়ের দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এড. হুসনে আরা বাবলী ও জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

সর্বশেষ সংবাদ শিরোনাম