Sun, 21 Oct, 2018
 
logo
 

বধ্যভূমির রূপ ৩ মাসের মধ্যে পাল্টে যাবে: আনোয়ার হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, ‘পঞ্চবটী বধ্যভূমির রূপ আগামী ৩ মাসের মধ্যে পাল্টে যাবে।

এই বধ্যভূমি আধুনিকায়নের জন্য ইতিমধ্যে ২০ লাখ টাকা জেলা পরিষদ থেকে বরাদ্দ দেয়া হয়েছে।’
শুক্রবার বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বধ্যভূমি ৭১’র শহীদদের স্মরণে  শ্রদ্ধাঞ্জলী প্রদান অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এনায়েতনগর ইউনিয়ন পরিষদ ও এনায়েতনগর ইউপি শহীদ স্মৃতি সংরক্ষণ পরিষদের উদ্যোগে এই শ্রদ্ধাঞ্জলী প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  
আনোয়ার হোসেন বলেন, ‘যারা জাতির জনককে স্বপরিবারে হত্যা করেছে তারা আবার মাথা চারা দিয়ে উঠার চেষ্টা করছে। স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করার জন্য একের পর এক অরাজকতা ও নাশকতা চালানোর চেষ্টা করছে। আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।’
আলোচনা সভা শেষে শহীদদের স্মরণে বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে চৈতন্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শিল্পীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবীন বিনতে শেখ, অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন ও ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিনসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের কর্মীবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম