Wed, 18 Jul, 2018
 
logo
 

জনতার মুখোমুখি কাউন্সিলর খোকন

লাইভ নারায়ণগঞ্জ ডেস্ক: সচ্ছতা জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহন নিশ্চিত করনের লক্ষ্যে জাইকার অর্থায়নে নাররায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডে এক উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

চলমান সিটি গভার্নেন্স প্রকল্প (সিজিপি) এর আওতায় উন্মুক্ত আলোচনা সভায় নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের উপস্থিতিতে সাধারণ জনতার মুখোমুখী হয়েছেন নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন।
বুধবার বিকেলে গোদনাইল উচ্চ বিদ্যলয়ের হল রুমে আয়োজিত উন্মুক্ত ওই আলোচনা সভার সভাপতিত্ব করেন ১০ নং ওয়ার্ড কাউন্সিলর  ইফতেখার আলম খোকন। আধুনিক নগড় গড়তে জনগনের চাহিদা অনুযায়ী মতামত গ্রহণের মাধ্যমে টেকসই উন্নয়ণ করাই এ প্রকল্পের মূল লক্ষ্য। এসময় উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, নাসিকের উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ণ কর্মকর্তা কেএম ফরিদুল মিরাজ, জাইকার আরবান প্লানার তাজরিফ রহমতউল্লাহ, জাইকার প্রতিনিধি জাকির হোসেন, সাবিনা আক্তার। সভায় সাধারণ ওয়ার্ডবাসীর বিভিন্ন প্রশ্নের জবাব দেন  কাউন্সিলর খোকন।
এসময় কাউন্সিলর বলেন সিটি কর্পোরেশন প্রতিষ্ঠা হয় ২০১১ সালে। সেই সময়ও এই ওয়ার্ডে অনেক কাজ হয়েছে।। দ্বিতীয় পর্যায়ে নির্বাচনে ২০১৬ সালে আমাকে আপনারা নির্বাচিত করেছেন। নির্বাচিত হওয়ার পর বিগত ১ বছরে এই ওয়ার্ডে  রাস্তা,ড্রেন,নির্মাণ সহ প্রায় সাড়ে ৫কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। চলমান এইসব প্রকল্পের নির্মাণ কাজ শেষ হলে বাকী অন্যান্য কাজ করার জন্য নতুন টেন্ডার হবে।  সভায় ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আগত সাধারণ মানুষ  বিভিন্ন দাবি ও প্রশ্ন উত্থাপন করেন। অধিকাংশ লোকই বর্জ্য অপসারণ ব্যবস্থা, বেওয়ারিশ কুকুর,রাস্তা পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য ঝাড়ুদারের ব্যবস্থা করাসহ কিছু রাস্তা প্রশস্থ করণ মাদক নির্মূল ও মশা নিধনের বিষয়টিও তুলে ধরেন সাধারণ মানুষ।
এসময় আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সদস্য আবুল হাসনাত, ডা. রফিক উল্লাহ, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নূর আলী,আরামবাগ মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বিশিষ্ট সমাজ সেবক সোহেল মোল্লা, সামছুদ্দিন প্রধানসহ স্থানীয় অনেক ব্যাক্তিবর্গ।

সর্বশেষ সংবাদ শিরোনাম