Wed, 13 Dec, 2017
 
logo
 

সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ হওয়া স্কুলছাত্র ৫ মাস পর মায়ের কোলে ফিরেছে

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র রিয়াদুল গাজী ৫ মাস পর মায়ের কোলে ফিরে এসেছে। একমাত্র ছেলেকে ফিরে পেয়ে রিয়াদুলের বাবা-মা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

বুধবার সকালে মাওয়া লঞ্চ ঘাট থেকে রিয়াদুলকে তার বাবা-মা সিদ্ধিরগঞ্জ নিয়ে আসেন। এখবরে প্রতিবেশীরা তাকে দেখতে বাড়ীতে ভীড় জমায়। এসময় রিয়াদুলের বাবা-মা অশ্রু সজল নয়নে সকলের কাছে তার ছেলের জন্য দোয়া কামনা করেন।  
জানা যায়, সিদ্ধিরগঞ্জের দক্ষিন কদমতলী এলাকায় রিয়াদুল ইসলাম (১৩) বাবা-মায়ের সাথে বসবাস করত। স্থানীয় স্কুলের ৫ম শ্রেণির ছাত্র রিয়াদুল ঘটনার দিন সকালে বাসা থেকে বের হয়ে নাভানা মাঠে খেলতে যায়। এরপর সন্ধ্যা পর্যন্ত বাসায় ফিরে না আসায় তার বাবা-মা সম্ভাব্য সব জায়গা খোঁজাখোঁজি করে তার সন্ধ্যান পায়নি। এ ঘটনায় তার বাবা জামাল গাজী সিদ্ধিরগঞ্জ থানায় জিডি (নং-১৮৬, তাং ৪/০৭/১৭) করেছে। নিখোঁজ হওয়ার ৫ মাস পর মঙ্গলবার রাতে মাওয়া ঘাট থেকে লঞ্চের মালিক তাকে ফোনে জানায় তার ছেলে রিয়াদুল তাদের কাছে আছে। এ খবর পাওয়া মাত্র রিয়াদুলের বাবা-মা সিদ্ধিরগঞ্জের বাসা  থেকে রাতেই রওনা দেন, রাত বেশী হওয়াতে তাদের না পেয়ে সকাল পযৃন্ত অপেক্ষা করেন। বুধবার সকালে রিয়াদুলকে নিয়ে আসে। গতকাল বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের কদমতলী বাসায় গিয়ে দেখা যায়, রিয়াদুল তার বাবা-মায়ের সাথে বসে রয়েছে। রিয়াদুল কিভাবে মাওয়া গেল কিংবা কে তাকে নিয়ে গেছে, এসব কিছুই বলতে পারে না। স্থানীয় এলাকাবাসী তাকে এক নজর দেখতে ভীড় করছে। এসময় রিয়াদুলের বাবা-মা সকলের কাছে তার ছেলের জন্য দোয়া কামনা করেন। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রিয়াদুলের বাবা-মা রিয়াদুলকে ফিরে পেয়ে মহান আল্লাহর দরবাওে শুকরিয়া আদায় করে সকলের কাছে দোয়া কামনা করেছেন।  

সর্বশেষ সংবাদ শিরোনাম