Tue, 12 Dec, 2017
 
logo
 

বৃহস্পতিবার না.গঞ্জে আসছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজ বৃহস্পতিবার তিনটি স্কুল উদ্বোধনের অনুষ্ঠানে যোগ দিতে নারায়ণগঞ্জের বন্দরে আসছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

স্কুলের শিক্ষার্থী অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যক্তি সহ সর্বস্তরের জনগনকে নিয়ে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে। ইতোমধ্যেই শহর এবং বন্দর এলাকায় বিভিন্ন গন্যমান্য ব্যক্তিদের কাছে আমন্ত্রন পত্র পৌছে দেওয়া হয়েছে।

সোমবার ২০ নভেম্বর বেলা সাড়ে ১১টায় বন্দরের মুছাপুর ইউনিয়নের ত্রিবেনী এলাকায় অবস্থিত শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা সকল ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও স্কুল পরিচালনা কমিটির সদস্যদের সাথে মতবিনিময় ও প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভা অনুষ্ঠিত হওয়ার পর থেকেই আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আগমনকে কেন্দ্র করে নানা রঙে সাজতে শুরু করেছে বন্দর উপজেলার তিনটি ইউনিয়ন এলাকা। সম্প্রতি বন্দর ইউনিয়নে নাসিম ওসমান মডেল হাইস্কুলের উদ্বোধন উপলক্ষ্যে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর আগমন উপলক্ষ্যে লাখো মানুষের ঢলে উৎসবে পরিনত হয়েছিল বন্দর এলাকা। এবারেই ঠিক তেমনিভাবেই আয়োজনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম