Wed, 13 Dec, 2017
 
logo
 

কাঁচপুরে দুই নারীকে পিটিয়ে আহত, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা


সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় দুই নারীকে পিটিয়ে আহত করা হয়েছে। এ সময় তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও  লুটপাট চালায় মাদক ব্যবসায়ীরা।

এঘটনায় বুধবার সন্ধ্যায় মীনা বেগম বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ্য করেছেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় নুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া হিসেবে মীনা বেগম একটি চায়ের দোকান তৈরি করে ব্যবসা পরিচালনা করে আসছেন। একই এলাকার আব্দুল আউয়াল, শাহ আলম মিয়া  ও সালাম মিয়া এলাকায় দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছে। তাদের মাকদ ব্যবসায় বাধা দেওয়ায় বুধবার বিকেলে মাদক ব্যবসায়ী আব্দুল আউয়াল, শাহ আলম ও সালাম মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্রে সজ্জিত হইয়া হামলা চালিয়ে মীনা বেগম ও তার বোন মুন্নি আক্তারকে পিটিয়ে আহত করে। এ সময় তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করে মাদক ব্যবসায়ীরা। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে মীনা বেগম বলেন, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ী আউয়াল মিয়ার নেতৃত্বে আমাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আব্দুল আউয়াল মিয়া, শাহ আলম ও সালাম মিয়া বলেন, তারা কোন মাদক ব্যবসার সঙ্গে জড়িত নন। নিজেদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝির বিষয়টি বসে মিমাংসা করে নিব।

সোনারগাঁ থানার ওসি মোর্শেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম