Wed, 13 Dec, 2017
 
logo
 

বন্দর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসারের মত বিনিময়

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মঙ্গলবার সকালে বন্দর প্রেসক্লাবে জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের উন্নয়ণ মূলক কর্মকান্ডের বিষয় নিয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে।

জেলা তথ্য অফিসার সিরাজ উদদৌল্লা বন্দর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মত বিনিময় করেন।
তিনি বলেন বর্তমান সরকার শিক্ষা, বিদ্যুতসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ণ করে সাফল্য অর্জন করেছে। ২০৪১ সালে সরকার বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার কাজে অইেশ এগিয়ে গেছে। ২০২১ সালে আমরা মধ্যম আয়ের দেশে পরিনত হওয়ার পরিকল্পনা সরকারের বাস্তয়ন অনকোংশে সফলতা অর্জন করেছে। আমাদের দেশের প্রতিটি মানুষের মাথাপিছু আয় প্রায় ১৬শ’ ডলার। সে দিন আর দুরে নয় সরকারে এ সফলতায় আমাদের সগযোগিতা থাকলে আমরা খুব দ্রুত উন্নত দেশে পরিনত হবো। চীন যেমন প্রাতিটি সন্তানকে শিক্ষা গ্রহণ করা বাধ্যতা মূলক করেছে। আমাদের সরকারও তা বাধ্যতা মূলক করেছে। চীন যেমন আজ নিজেদের ঘরে বসেই মোবাইলসহ বিভিন্ন ডিভাইস তৈরী করে সারা বিশ্বের বাজার লুফে নিয়েছে আমাদের এ ধরণের চিন্তা চেতনা থাকতে হবে। সে জন্য সমাজ থেকে মাদক, ইভটিজিং, জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে সকলের সচেতন হতে হবে।
বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, সহকারী জেলা তথ্য অফিসার সেলিম মাহমু, বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ, সহ সভাপতি কবির হোসেন, কাজিম আহাম্মেদ, সাধারণ সম্পাদক এসএম শাহীন, সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেবুব, নির্বাহী সদস্য জিএম মজনু, সদস্য শাহজামাল, মেহেদী হাসান রিপন, সাংবাদিক শহীদুল ইসলাম শিপু, জয়, সুইটি, নিতা প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম