Tue, 12 Dec, 2017
 
logo
 

বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে যারা রাজনীতি করবে আমরা তাদেরকে মূল্যয়ন করব- আনোয়ার হোসেন

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, মানুষ পৃথিবীতে জন্ম গ্রহন করে। এবং এক সময়ে সে মানুষ পৃথিবী ছেড়ে চলে যায়। এইটাই হলো চিরাচারিত নিয়ম।

মরহুম আব্দুল হক মাতবর জীবদ্বশায়  রাজনিতী করে কি পেয়েছে। রাজনীতি তাকে কিছু দিতে পারে নাই। কিন্তু মরহুম আব্দুল হক মাদবর আওয়ামীলীগকে অনেক কিছু দিয়েছেন। এখনকার রাজনিতী হলো টাকা উর্পাজনের রাজনিতী। বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে যারা রাজনিতী করবে আমরা তাদেরকে মূল্যয়ন করব। সংকটে ও র্দূদিনে আমরা আওয়ামীলীগে পাশে ছিলাম এখনও আছি।
তিনি আরো বলেন, আমরা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী চাই। র্দীঘ দিন ধরে নারায়ণগঞ্জ ৫ আসনে নৌকা প্রতিক না থাকার কারনে অনেকে নৌকা প্রতিককে ভূলে গেছে। আমরা শেখ হাসিনা নেতৃত্বে আবারও সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য আমি সকলকে আহবান জানাই।  গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় বন্দরে ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ ইসলামপুর তরুন যুব সংঘ কর্তৃক আয়োজিত প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল হক মাদবরের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।
মদনগঞ্জ ইসলামপুর পঞ্চায়েত কমিটি ও জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব হাবিব আহম্মেদ সরদারের সভাপতিত্বে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ খোকন সাহা, সহ-সভাপতি রোকন উদ্দিন আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহামুদা মালা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন প্রমুখ।
মঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সদ্যস সাখাওয়াত হোসেন সুমন ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী আমজাদ হোসেন, বন্দর থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ রফিয়ান আহম্মেদ ও নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলালীগের আহবায়ক নূরুননাহার সন্ধা, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ কাইয়ুম, ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী ফারুক আহম্মেদ মাছুম, মোঃ জসিম উদ্দিন জসু, হাজী আলমগীর হোসেন, আব্দুল বাতেন মাদবর, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, তরুন সমাজ সেবক আজিজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। আলোচনাা সভা ও ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম ও সিরাজ মহাজন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ইসলামপুর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা আবু সাঈদ।  

সর্বশেষ সংবাদ শিরোনাম