Wed, 13 Dec, 2017
 
logo
 

সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপর মাদক ব্যবসায়ীর হামলা

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে মাদক বিরোধী অভিযান চলাকালে পুলিশের ওপর হামলা চালিয়েছে মাদক ব্যাবসায়িরা। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রফিক আহত হয়েছেন।

পুলিশ মাদক ব্যাবসায়ি সেলিমকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে ঢাকার ডেমরা থানাসহ সিদ্ধিরগঞ্জ থানায় এক ডজন মামলা রয়েছে।
এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দানকারি সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার সানাড়পাড় বাঘমাড়া এলাকায় সেলিমের মাদক বিক্রির আস্তানায় অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় সেলিম ও তার সহযোগিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে সানাড়পাড় বাঘমাড়া ছালা ফেক্টরির সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় সেলিমকে ছাড়িয়ে নিতে তার সহযোগিরা পুলিশের উপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে উপ-পরিদর্শক রফিক আহত হয়। এসময় পুলিশ পাল্টা ধাওয়া দিলে সেলিমের সহযোগিরা পালিয়ে যায়। পরে সেলিমের দেওয়া তথ্য মতে তার আস্তানা থেকে পুলিশ ১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে সেলিম ও তার সহযোগীদের নামে মাদক আইনে ও পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান আইনে দুটি মামলা দায়ের করেছে।
ঘটনার সত্যতা স্বিকার করে নারায়গঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. শরফুদ্দিন বলেন, সেলিম সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক ব্যাবসায়ি। তার বিরুদ্ধে ডেমরা থানাসহ সিদ্ধিরগঞ্জ থানায় এক ডজন মামলা রয়েছে। সোমবার রাতের ঘটনায় তার বিরুদ্ধে আরো দুটি মামলা দায়ের করা হয়েছে। একটি মাদক মামলা এবং অন্যটি পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদানের জন্য। দুটি মামলাতেই সেলিম প্রধান আসামি।   

সর্বশেষ সংবাদ শিরোনাম