Wed, 13 Dec, 2017
 
logo
 

ঢামেক থেকে চুরি হওয়া শিশু ফতুল্লায় উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চুরি হওয়া শিশুকে ফতুল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে শিশুটিকে রাখা স্বামী-স্ত্রী দাবি, তারা ১০ হাজার টাকায় শিশুটিকে দত্তক নিয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে ফতুল্লার কাশিপুর খিলমার্কেট থেকে জিমকে উদ্ধার করা হয়। রাজধানীর শাহবাগ থানা পুলিশ ফতুল্লা মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে।
শিশুটি এখন শাহবাগ থানায় রয়েছে। স্বামী-স্ত্রীকেও আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. কে এম তারিক বলেন, আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে শিশু চুরির ঘটনার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন, উপ-পরিচালক (প্রশাসন) ডা. আবু জাহের ও উপ-পরিচালক (প্রশাসন) ডা. সাইদুজ্জামান।
চুরি হওয়া শিশু জিমের বাবা মো. জুয়েল জানান, হাসপাতালের (ঢামেক) নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ৪০ নম্বর বেডে মেয়েকে রেখে বারান্দায় ঘুমিয়ে ছিলেন মা মাজেদা। রাত সাড়ে ১২টার দিকে সজাগ পেয়ে দেখেন জিম (মেয়ে) নেই।
ময়মনসিংহের গফরগাঁওয়ের বাসিন্দা মো. জুয়েল অসুস্থতার কারণে গত ৩১ অক্টোবর থেকে ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। এরপর থেকে স্ত্রী মাজেদা তার শিশু কন্যা জিমকে নিয়ে হাসপাতালে অবস্থান করছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম