Wed, 13 Dec, 2017
 
logo
 

মাইনুদ্দিন আহমেদসহ ১৩ জামায়াত নেতা ৩ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাইনুদ্দিন আহমেদসহ ১৩ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে শনিবার সকালে ফতুল্লা মডেল থানার এসআই রাজু মন্ডল বাদী হয়ে নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজের প্রস্তুতি ও পরিকল্পনা করার অপরাধে ২৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানী শেষে আদালত তাদেরকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডপ্রাপ্তরা হলেন নারায়ণগঞ্জ মহানগর জামায়তের আমির মওলানা মাইনুদ্দিন আহমেদ, সেক্রেটারী আব্দুল কাইয়ুম, সাইফুদ্দিন, সাহাবুদ্দিন, বশিরুল হক, এসএম নাসিরউদ্দিন, হাই তালুকদার, জাহাঙ্গীর দেওয়ান, জামালউদ্দিন, কফিলউদ্দিন, জাকির হোসেন, শহিদ, জাকির হোসেন-২।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী বিশ্বাস জানান, আসামিদের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য ফতুল্লা মডেল থানায় নিয়ে গেছে পুলিশ।
প্রসঙ্গত, শুক্রবার দুপুরে গোপন বৈঠকের খবর পেয়ে ফতুল্লার হাজীগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় বিপুল পরিমানের জিহাদী বই, লিফলেট, সদস্য সংগ্রহের ফরম, বিভিন্ন অনুষ্ঠানের ব্যানার জব্দ করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম