Wed, 13 Dec, 2017
 
logo
 

সিদ্ধিরগঞ্জ থানা আ'লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা বাবুল আক্তার মোল্লা আর নেই

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবুল আক্তার মোল্লা শুক্রবার দুপুর ১টায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন ( ইন্না লিল্লাহি.......রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। দীর্ঘদিন যাবৎ তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। একই দিন বিকাল ৫টায় নাসিক ৬নং ওয়ার্ডের গোদনাইল এসও রোড এলাকাস্থ উদয় স্মৃতি ঈদগাহে মরহুমের নামাজে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ী ঢাকা জেলার কলাকোপা বান্দুরায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, মহানগর আওয়ামীলীগের ত্রান ও পূনর্বাসন সম্পাদক কাজী আতাউর রহমান, থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, জেলা বিএনপি সভাপতি অধ্যাপক মামুন মাহমুদ, থানা বিএনপি আহ্বায়ক সফর আলী ভুঁইয়া, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক সামছুল আলম বাচ্চু, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জুলহাস ভুঁইয়া, বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন, ৬নং ওয়ার্ড কমান্ডার হাসমত আলী প্রধান, থানা কৃষকলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া ও নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল সহ সর্বস্তরের জনসাধারন প্রমূখ।
বীর মুক্তিযোদ্ধা বাবুল আক্তার মোল্লার মৃত্যুতে থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ গভীর শোক জানিয়ে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম