Wed, 13 Dec, 2017
 
logo
 

সিদ্ধিরগঞ্জে হত্যা মামলা তুলে নিতে আরেকটি হত্যার হুমকী, থানায় জিডি

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানার আলোচিত আজিজ হত্যা মামলার প্রধান আসামী মতিউর রহমান মতু হত্যা মামলা তুলে নিতে মামলার বাদী কল্পনার ভাই দেলোয়ার হোসেনকে হত্যার হুমকী দিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ উঠেছে।


বুধবার (১৫ নভেম্বর) এ ঘটনায় ওই মামলার আসামী মতুসহ আরো একজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি নং-৭০০) করেছেন আজিজ হত্যা মামলার বাদী কল্পনার ভাই দেলোয়ার হোসেন।

সাধারণ ডায়েরীতে সিদ্ধিরগঞ্জের আব্দুল আলী পুল এলাকার ধানেশ মাদবরের ছেলে দেলোয়ার হোসেন উল্লেখ করেন, ২০১৪ সালে আলোচিত আজীজ হত্যা মামলার( সিদ্ধিরগঞ্জ থানায় মামলা নং১০ (তাং-১১/২/১৪) ধারা ৩০১/৩৪) বাদী তারঁ বোন কল্পনা।

ওই মামলায় ১নং আসামী মিজমিজি পশ্চিম পাড়া এলাকার মিছির আলীর ছেলে মতিউর রহমান মতু। মামলাটি বর্তমানে নারায়ণগঞ্জে সিআইডিতে তদন্তাধীন অবস্থায় রয়েছে। দেলোয়ার ওই মামলাটি তার বোনের সাথে পরিচালনা করে আসছ্।ে

ওই মামলার ১ নং আসামী মতু মিয়া গ্রেফতার হয়ে ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। গত একমাস পূর্বে ওই মামলায় ১ নং আসামী মতু মিয়া জামিন নিয়ে বের হয়ে আসার পর বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

সাধারণ ডায়েরীতে দেলোয়ার হোসেন উল্লেখ করেন, গত ১৪ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৫টার দিকে মিজমিজি পশ্চিমপাড়া রাস্তার উপরে মামলার ১ নং আসামী মতু ও তার শশুর নাজু এলাকার আনোয়ার হোসেন ও ফরমিয়ার সামনে দেলোয়ারকে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে বলে যদি মতু মিয়াকে মামলার চার্জশীটভুক্ত করা হয় তবে তাকে খুন করে ফেলা হবে বলে। তাই দেলোয়ার আশংকা প্রকাশ করছে তাকে যে কোন সময় আমার (দেলোয়ার) ক্ষতি করতে পারে মতু, নাজু ও তার সহযোগীরা।

প্রসঙ্গত, মতিউর রহমান মতু মুরাদ হত্যা মামলা, চইয়া হত্যা মামলা, আজিজ হত্যা মামলা, অস্ত্র মামলা, ডাকাতি মামলাসহ একাধিক মামলার আসামী। অপরদিকে নাজু মতিন হত্যা মামলার আসামী।

সর্বশেষ সংবাদ শিরোনাম