Fri, 17 Nov, 2017
 
logo
 

২৮ কোটি টাকার কারেন্ট জাল উদ্ধার


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২৮ কোটি টাকার কারেন্ট জাল জব্দ করেছে কোস্ট গার্ড। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোরে মোগলটুলী, ঢাকা-১২১১ এর আন্ডারগ্রাউন্ড, ৩য়, ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ তলায় ও পার্শ¦বর্তী মার্কেটের ২য় তলায় গুদাম ঘর থেকে জাল আটক করা হয়।

সন্ধ্যায় পাগলা স্টেশন কমান্ডার লেফটেন্যান্টএম এনায়েত উলাহ জানান, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী, ঢাকা জেলা প্রশাসন  এবং মৎস্য অধিদপ্তরের সমন¡য়ে বিশেষ অভিযান পরিচালনা করে ১,৪১,৭৫,০০০ মিটার অবৈধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ নতুন কারেন্ট জালের আনুমানিক মূল্য টাকা ২৮,৩৫,০০,০০০/০০ (টাকা আটাশ কোটি পঁয়ত্রিশ লক্ষ মাত্র)। জব্দকৃত কারেন্ট জাল জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর উপস্থিতিতে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

২৮ কোটি টাকার কারেন্ট জাল উদ্ধার

উল্লেখ্য যে, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর পক্ষে লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মারুফ, (এনডি), বিএন, লেফটেন্যান্ট সাখাওয়াত কবির, বিএন, সাব লেফটেন্যান্ট এম এম আসিফ ও স্টেশান কমান্ডার পাগলা নারায়ণগঞ্জ লেফটেন্যান্ট এম এনায়েত উল্লাহ, বিএন এবং মৎস্য অধিদপ্তর হতে ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা জনাব সৈয়দ মোঃ আলমগীর এবং মোঃ আবুল কাশেম, মৎস্য জরিপ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম