Fri, 17 Nov, 2017
 
logo
 

এসসিসির সড়ক আলোকিত করতে ৫০ কোটি টাকা বাজেট


লাইভ নারায়ণগঞ্জ: সড়ক আলোকিত করতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫০ কোটি টাকার বাজেট সরকারের কাছে দিয়েছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তার দাবি বাজেট পাশ হলে নগরের প্রতিটি পাড়া মহল্লা ও প্রধান সড়কে বাতি দেয়া হবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) জাইকা প্রজেক্টে এনসিসির ১১নং ওয়ার্ডের শীতলক্ষ্যা হাউজিংয়ের ৪টি শাখা রোড সহ আরসিসি ড্রেন, আরসিসি রোড পুনণির্মাণ কাজ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র আইভী বলেন, নগরের অনেক শাখা ও পাড়া সড়কের কাজ আগে করতে পারি নাই। তেমন টাকা না থাকায় রাস্তাগুলো পুননির্মাণ করতে না পারায়, এখন করছি রাস্তার কাজ। শীতলক্ষ্যা হাউজিং রাস্তাটি আড়াই কোটি টাকা ব্যয়ে পুন:নির্মিত হবে।  

শীতলক্ষ্যা হাউজিংয়ের কমিটির সভাপতি সামসুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-৩ মিনোয়ার বেগম, ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু, শীতলক্ষ্যা হাউজিংয়ের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, আলিম চৌধুরী, কাজী আফতাব উদ্দিন, ইঞ্জিনিয়ার মোস্তফা মোল্লা, মনসুর রহমান বকুল, শামীম খন্দকার ও ঠিকাদার আবু সুফিয়ান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম