Fri, 17 Nov, 2017
 
logo
 

মাসদাইরে বসত বাড়িতে প্রতিপক্ষের হামলা-ভাঙচুর, গৃহবধূ আহত


ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার মাসদাইরে পূর্ব শত্রুতার জের ধরে মোজাম্মেল হোসেন পরশের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজন। এতে আহত হয়েছে এক গৃহবধূ।

গত বুধবার এ ঘটনার পর থেকে পরশের পরিবারের সদস্যরা আতঙ্কের মধ্যে রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফতুল্লার থানার সাব ইনস্পেক্টর মিজানুর রহমান।
মোজাম্মেল হোসেন পরশ জানান, মাসদাইর বেকারী মোড় এলাকায় তার টিনশেড বাড়ি। গত বুধবার বেলা ১১টার দিকে প্রতিবেশী বিশা মহাজনের ছেলে রাকিবের নেতৃত্বে একদল যুবক তার বাড়িতে লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা নির্বিচারে কয়েকটি ঘরের জানালা ভাঙচুর করে। এতে জানালার ভাঙা কাঁচের টুকরোয় আহত হয়েছেন গৃহবধূ হুমায়রা বেগম (৪০)। পরবর্তীতে হামলাকারীরা বাড়ির মহিলাদের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
তিনি আরও জানান, বেশ কিছুদিন ধরে ডিপিডিসি কর্তৃক লাগানো একটি বৈদ্যুতিক খুঁটি নিয়ে প্রতিবেশী বিশা মহাজন তার প্রতি অসন্তোষ প্রকাশ করে আসছে। যার দরুণ তার বাড়িতে এ হামলা হয়েছে বলে তিনি মনে করেন। ফের হামলার সম্ভাবনায় তিনি পরিবার নিয়ে শংকিত রয়েছেন বলে জানান।
ফতুল্লার থানার সাব ইনস্পেক্টর মিজানুর রহমান ঘটনা সত্যত্যা স্বীকার করে জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ কোন হামলাকারীকে পায়নি। তবে থানায় লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম