Fri, 17 Nov, 2017
 
logo
 

কাশীপুরে ইউএনও ‘সচেতনতায়ই পারে সামাজিক উন্নয়ন ঘটাতে’


লাইভ নারায়ণগঞ্জ: সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে বুধবার বেলা সাড়ে ১১ টায় কাশীপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাশীপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার তাসনিম জেবিন বিনতে শেখ। প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার যেভাবে দেশের উন্নয়ন সাধন করে চলেছেন ঠিক সেভাবেই সকলকে সচেতন হতে হবে। সচেতনতায়ই পারে সামাজিক উন্নয়ন। পাশাপাশি এলাকায় মাদক, সন্ত্রাস ও ইভটিজিং রোধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে সামাজিক আন্দোলন চালিয়ে যেতে হবে এবং সামাজিক সচেতনতামূলক কাজ করতে হবে।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআরডিবি উপ-পরিচালক হাফিজুর রহমান ভূইয়া, জেলা তথ্য অফিসার সিরাজ উদ-দৌলা খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার এইচ এম এ মালেক, ইউপি সদস্য রাবেয়া আক্তার রিমা, এমদাদুল হক খোকা, স্থানীয় কাশীপুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল কৃষ্ণ সাহা ও আলহাজ্ব শামীম আহমেদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম