Fri, 17 Nov, 2017
 
logo
 

রূপগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

রূপগঞ্জ প্রতিনিধি ঃ মানবজমিন পত্রিকার ফটো সাংবাদিক নাসির উদ্দিনের উপর পুলিশী হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাংবাদিকরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচী পালন করেছেন। রোববার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার মঠেরঘাট এলাকায় এ কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসুচীতে উপস্থিত ছিলেন, কলামিস্ট, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ লায়ন মীর আব্দুল আলীম, মাইটিভি ও যায়যায়দিনের মকবুল হোসেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ও রূপকন্ঠের সাত্তার আলী সোহেল, সাধারন সম্পাদক ও ইনকিলাবের খলিল সিকদার, সকালের খবরের জিএম সহিদ, এনটিভির আবুল কালাম শাকিল, ভোরের কাগজের নজরুল ইসলাম, কালেরকন্ঠের এসমএম শাহাদাত, জিটিভির আশিকুর রহমান হান্নান, ডেসটিনির মাসুম খাঁন, জনতার আনোয়ার হোসেন, সংগ্রামের নাজমুল হুদা, জাগরণের রাসেল আহাম্মেদ, বাংলাদেশ প্রতিদিনের জাহাঙ্গীর আলম হানিফ, করতোয়ার মনজুরুল কবির বাবু, বর্তমানের গোলাম কাউসার দিলু, বাংলানিউজের সাইফুল ইসলাম, ইমদাদুল হক ভুইয়া দুলাল, রাসেল মাহমুদ, রুবেল শিকদার, রুবেল মাহমুদ, আতাউর রহমান সানি, জিন্নাত হোসেন জনি, রিপন মিয়া, মনির হোসেন প্রমুখ।
মানববন্ধনে সাংবাদিকরা অভিযোগ করে বলেন, ইদানিং সাংবাদিকদের উপর নির্যাতন বেড়ে গেছে। যখনই সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে যায়, তখনই সন্ত্রাসী, পুলিশী ও অপরাধীদের হাতে নির্যাতিত হতে হচ্ছে। সাংবাদিক নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানান সরকারের কাছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম