Fri, 20 Oct, 2017
 
logo
 

চাঁদাবাজি নিয়ে ভুল তথ্য প্রকাশ করায় স্বপন মোল্লার প্রতিবাদ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক আজকের কালের চিত্র ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় প্রকাশিত সংবাদের ভুল তথ্য দিয়ে প্রতিবেদন করায় প্রতিবাদ জানিয়েছে স্বপন মোল্লা নামের এক ব্যক্তি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) স্বপন মোল্লার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এই প্রতিবাদ জানানো হয়।
প্রেস বিজ্ঞপিতে বলা হয়, রূপগঞ্জ থানার প্রতিনিধি দৈনিক রুদ্রবার্তায় গত ৫ সেপ্টেম্বর ও  ৮ সেপ্টেম্বর দৈনিক আজকের কালের কন্ঠ পত্রিকায় ‘রূপগঞ্জের বরপা বাস ষ্ট্যান্ডে নিরব পরিবহন চাঁদাবাজি’ শিরোনামে প্রতিবেদন করা হয়েছে।
প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, রূপগঞ্জ বরপা বাসষ্ট্যান্ড পরিবহন থেকে বেপরোয়াভাবে চাঁদাবাজি করে যাচ্ছে লেগুনা, অটো রিক্সা থেকে ২০টাকা করে নেয়া হচ্ছে এবং এখানে শত্রুতামূলকভাবে প্রেতিবেদনে কিছু নাম উল্লেখ করা হয়েছে জাকারিয়া মোল্লা, জামান মোল্লা, স্বপন, মামুন, লিথেন, জাহিদুল, মহসিন, জামাল সিকদার, আসফাক ভূইয়া, আমিন নজরুল ইসলাম, আজিজুল ভূইয়াসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন।
এই প্রতিবেদন ষড়যন্ত্রমূলকভাবে করা হয়েছে। তাই প্রতিবেদনের উপর প্রতিবাদ করতে বাধ্য হয়েছে। রূপগঞ্জ থানা প্রতিনিধি প্রকৃত বিষয়টি অনুসন্ধান না করিয়া প্ররোচিত হয়ে কোন প্রকার লাভবান হওয়ার জন্য প্রতিবেদনটি পত্রিকায় প্রকাশ করেছে। তাই এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া যারা চাঁদাবাজি করছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম