Thu, 14 Dec, 2017
 
logo
 

রূপগঞ্জে ইউপি সদস্য’র উপর হামলা, গ্রেপ্তার ১

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে মাদক সেবনসহ অসামাজিক কাজে বাঁধা দেয়ায় সন্ত্রাসীরা মাকসুদা আক্তার নামে এক ইউপি সদস্য’র উপর হামলাসহ নির্যাতন চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে হামলা ও নির্যাতনকারীদের আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে, গত শুক্রবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের কাজীরটেক এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় অভিযুক্ত মোস্তফা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মোস্তফা মিয়া ওই এলাকার জয়নাল মিয়ার ছেলে।

মাকসুদা আক্তার জানান, তিনি দাউদপুর ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। কাজিরটেক এলাকার মোস্তফা, আলী হোসেন, স্মৃতি আক্তার, ফয়সালসহ তাদের লোকজন এলাকায় মাদকসেবনসহ অসামাজিক কর্মকান্ড করে আসছে। এলাকার জনসাধারন, গন্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে এলাকার শান্তিশৃংখলার লক্ষ্যে এসব অপকর্মের প্রতিবাদ করেন মাকসুদা আক্তার। এতে ক্ষিপ্ত হয়ে তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করে মাকসুদা আক্তারের সুনাম ক্ষুন্ন করে আসছে। গত শুক্রবার বিকেলে উল্লেখিত সন্ত্রাসীরা বেলদি বাজারে একা পেয়ে ইউপি সদস্য মাকসুদা আক্তার উপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে কিল-ঘুষি মেরে গুরুতর আহত হন। এসময় সঙ্গে থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা বলে দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, মামলার বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম