Fri, 20 Oct, 2017
 
logo
 

রূপগঞ্জে গৃহবধূকে নির্যাতন করে বাড়ি ছাড়া


রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে মাদকাসক্ত স্বামী গৃহবধূ রুমা আক্তারকে নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ উপজেলার তারব পৌরসভার বিশ্বরোড এলাকার সোলেমান মিয়ার মেয়ে।
গৃহবধূর বাবা সোলেমান মিয়া জানান, গত ২ বছর আগে একই এলাকার আবুল কাশেমের ছেলে ওমর ফারুকের সঙ্গে তার মেয়ে রুমা আক্তারের বিয়ে হয়। বিয়ের সময় সোলেমান মিয়া তার মেয়ের সুখের কথা চিন্তা করে ১৩ ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ টাকা প্রদান করেন। বিয়ের পর তাদের সংসারে মিম নামে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। বিয়ের পর স্বামী ওমর ফারুক মাদকাসক্ত হয়ে পরে। প্রায় সময়ই যৌতুকের জন্য স্বামী ওমর ফারুক ও শাশুরি সমতা বেগম গৃহবধূ রুমা আক্তারের উপর নির্যাতন চালাতো। বেশকিছুদিন ধরে  গৃহবধূ রুমা আক্তারের শশুরবাড়ির লোকজন তার বাবার বাড়ি থেকে যৌতুক এনে দিতে চাপ দেয়। বুধবার সকালে স্বামী ওমর ফারুক গৃহবধূ রুমা আক্তারকে তার বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। গৃহবধূ রুমা আক্তার তার বাবার বাড়ি থেকে কোন ধরনের যৌতুকের টাকা এনে দিতে পারবে না বলে সাফ জানিয়ে দেয়। যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামী ওমর ফারুক ও শাশুরি সমতা বেগম গৃহবধূ রুমা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে বাড়ি থেকে বের করে দেয়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনা আমার জানা নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম