Mon, 23 Oct, 2017
 
logo
 

ফাতেমা মনি’র হত্যাকান্ড : ৭দিনে ময়না তদন্তের রির্পোট আসেনি


নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর উত্তর গোপালনগরে শ্বশুর বাড়িতে গৃহবধু ফাতেমা আক্তার মনি’র হত্যাকান্ডের ৭ দিন পেরিয়ে গেলেও ময়না তদন্তের রির্পোট না আসায় নিয়মিত মামলা করতে পারছেনা মনি’র পরিবার।

অপর দিকে মামলা ভিন্নখাতে প্রবাহিত করতে আসামী আশিক চান ও তার পরিবার মোটা অংকের টাকা নিয়ে মাঠে নেমেছে বলে অভিযোগ করেছেন নিহত মনি’র মামা মোঃ মোস্তফা।
জানা যায়, গত ৬ অক্টোবর ফতুল্লার বক্তাবলীর উত্তর গোপালনগরে শ্বশুর বাড়িতে লাশ ফেলে পালিয়ে যায় মনি’র স্বামী আশিক চান, শ্বশুর আওলাদ হোসেন ও শাশুড়ী ফেরদোসী বেগম। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ রাত ১২ টায় মনি’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিস্ট হাসপাতালে প্রেরন করেন।
মাত্র ৬ মাস আগে বিয়ে হয় মধ্যনগর গ্রামের মোঃ হোসেন আলীর কন্যা ফাতেমা আক্তার মনি’র সাথে উত্তর গোপালনগর গ্রামের আওলাদ হোসেনের পুত্র আশিক চানের সহিত। অপমৃত্যু মামলার বাদী মনি’র ভাই তৌহিদুল জানান, মনির স্বামী আশিক চান ঘটনার দিন রাত ১১ টায় ফোনে জানায়, মনি বিকাল ৪ টা হতে ঘরের ভিতর। আমরা রাতে গিয়ে দেখি মনি ঝুলন্ত অবস্থায়। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির কেউ নেই সবাই পলাতক, মনি’র শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ। ময়না তদন্তের রির্পোট আসলে নিয়মিত মামলা হবে।
৭ দিন অতিবাহিত হতে চললেও ময়না তদন্তের রির্পোট এখনো না আসায় চিন্তিত মনির পরিবার। তাদের দাবী তদন্ত রির্পোট ভিন্নখাতে নেবার অপচেস্টা চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম