Thu, 18 Oct, 2018
 
logo
 

ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে পৌনে ২ লাখ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : ফতুল্লায় প্রকাশ্যে দিবালোকে ফিল্মি কায়দায় গুলি করে এক ব্যক্তির কাছ থেকে ১ লাখ ৭৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বত্তরা।

সোমবার (২২ মে) সকালে সাড়ে ১০টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ভূইগড় বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনাটি ঘটে।

সিঙ্গার প্লাসের ব্রাঞ্চ ম্যানেজের নুর আহম্মেদ সোহেল তার শোরুমে প্রবেশ করাকালিন মুখোশধারী এক দুর্বত্ত তাকে গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। পুরো ঘটনাটি এনআরবিসি ব্যাঙ্কের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে।

ছিনতাইয়ের সংবাদে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা ও সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে। তবে এখন পর্যন্ত ছিনতাইকারী কাউকে শনাক্ত করা যায় নি।

ছিনতাইয়ের শিকার নুর আহম্মেদ সোহেল লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সকাল প্রায় সাড়ে ১০ টার দিকে ১ লাখ ৭৪ হাজার টাকা ভর্তি একটি ব্যাগ নিয়ে আমার শোরুমের কাছে আসতেই একজন মুখোশধারী এসে ব্যাগ টেনে নেয়ার চেষ্টা করে। বাধা দিতে গেলে সে গুলি করে ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। তবে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তা শরীরে না লেগে মাটিতে আছড়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন ছিনতাইকারীর একজন মোটারসাইকেলে বসে ছিল আর একজন এসে টাকার ব্যাগটি দ্রুত সময়ের মধ্যে গুলি করে ছিনিয়ে নেয়। পরে অপেক্ষামান মোটরসাইকেলে করে ছিনতাইকারীসহ দুজন সাইনবোর্ডের দিকে পালিয়ে যায়। পুরো ঘটনাটি কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে। এ কারণে তারাও কিছু বুঝে উঠতে পারেনি। তবে গুলির শব্দে স্থানীয়রা এসে জড়ো হয়। কিন্তু ততক্ষণে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এনআরবিসি ব্যাঙ্কের সিসি টিভির ৮ নম্বর ক্যামেরার ফুটেজে দেখা যায়, ছিনতাইয়ের শিকার নুর আহম্মেদ সোহেল তার সিঙ্গার প্লাস শোরুমের কাছে ১০ টা ২৯ মিনিট ৩০ সেকেন্ডে পৌঁছান। এসময় মুখোশ পরা অস্ত্রধারী একজন পিছন দিক থেকে তার হাতের ব্যাগ টেনে নেয়ার চেষ্টা করেন। এসময় ওই দুর্বৃত্তকে একটি গুলি করতেও দেখা যায়। পরে দুর্বত্তরা একটি মোটরসাইকেলযোগে ১০ টা ২৯ মিনিট ৫৭ সেকেন্ডের মধ্যে ঘটনাস্থল ত্যাগ করে। যা একই সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে।

ছিনতইয়ের শিকার সোহেল জানিয়েছেন, ছিনতাই হওয়া টাকাগুলো তিনি আগেরদিন রাত পৌনে ১০ টার দিকে নিউ হাজিগঞ্জ এলাকার মুলিবাঁশের মোড়ের হারুন টেলিকম থেকে বিদ্যুৎ বিলের কমিশন বাবদ উত্তোলন করেছিলেন। সোমবার (২২ মে) এগুলো ব্যাঙ্কে জমা দেয়ার কথা ছিল।

ঘটনাস্থলে আসা পুলিশ ধারণা করছেন নিউ হাজিগঞ্জ মোড় থেকে টাকা উত্তোলন করার সময়ই ছিনতাইকারীচক্র তাকে টার্গেট করে।

ফতুল্লা মডেল থানায় দায়িত্বরত ডিউটি অফিসার এসআই ফজলুল হক লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সাইনবোর্ড পর্যন্ত যতগুলো এড়িয়ায় সিসি ক্যামেরা আছে তার ভিডিও ফুটেজ দেখা হচ্ছে। এবং ঘটনাস্থলের ভিডিও ফুটেজ নিয়েও কাজ করা হচ্ছে। আমরা আশা করছি খুব দ্রুত ছিনতাইকারী শনাক্ত করতে পারবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম