Tue, 11 Dec, 2018
 
logo
 

মাদ্রাসা ছাত্র বলাৎকারের মামলায় পুলিশের চার্জশীট দাখিল

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের কাইত্তাখালী মদিনাতুল উলুম নূরানী মাদ্রাসার শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকারের ঘটনায় পুলিশ চার্জশীট দাখিল করা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া ও বিরুপ মন্তব্য বিরাজ করছে।

মাদ্রাসা পরিচালনা কমিটি ও এলাকার সচেতন জনগনের মতে, মাদ্রাসার শিক্ষককে পুজি করে কুচক্রিমহলের ষড়যন্ত্রের অংশ হিসাবে বলাৎকারের ঘটনা হয়তো মিথ্যা ও বানোয়াট। যে শিক্ষকের উপর এই অভিযোগটি আনা হয়েছে তা এলাকার বিবেগবান লোকেরা কোনভাবে মেনে নিতে পাচ্ছে না।
তাই, এলাকার সচেতন মহল ও মাদ্রাসা কমিটি প্রশাসনের কাছে জোড় দাবী করছে, ডাক্তারী পরিক্ষাসহ পুলিশী তদন্ত পূনরায় করে সুষ্ট ও নিরপেক্ষ বিচার করা হউক।

এদিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই অজয় কুমার বলেন, ডাক্তারী পরিক্ষার রিপোর্ট ও সাক্ষীদের মাধ্যমে আমার প্রাথমিক তদন্তে সত্য প্রমানীত হওয়ায় আমি আদালতে প্রতিবেদন দিয়েছি।

অপরদিকে, মাদ্রাসার সাধারণ সম্পাদক মান্নান শিকদার বলেন, মাদ্রাসার সুনাম নষ্ট করতে কুচক্রী মহলের এটি একটি ষড়যন্ত্র। তাই ,আমি পুনঃতদন্তের জোড় দাবী করছি প্রশাসনের কাছে।
উল্লেখ্য যে, বন্দরের কাইত্তাখালি মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ রফিকুল ইসলাম কর্তৃক ছাত্র (৭) কে বলাৎকার করার ঘটনার অভিযোগে মামলা হয়। যার নং ১৯। তাং ৭-২-১৭ ইং। তাৎক্ষনিক এলাকাবাসী অভিযোক্ত শিক্ষককে পুলিশে সোর্পদ করেন। বর্তমানে শিক্ষক জামিনে রয়েছেন বলে জানা গেছে। 

সর্বশেষ সংবাদ শিরোনাম