Mon, 18 Dec, 2017
 
logo
 

ইয়াবাসহ গ্রেপ্তার-৪ ॥ পলাতক-১

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ পৃথক অভিযানে ১’শ ১০ পিছ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। 

মঙ্গলবার রাতে বন্দর থানার মদনপুর ইসলামিয়া সুপার মার্কেটের সামনে থেকে ডিবি পুলিশ ও একই রাতে লাঙ্গলবন্ধ নগর এলাকা থেকে কামতাল তদন্তকেন্দ্র পুলিশ তাদের গ্রেপ্তার করে। ইয়াবা উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশ ও কামতাল পুলিশ বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে। মামলা নং- ১৬(১)১৭ ও ১৭(১)১৭।
জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের এসআই নজরুল ইসলামসহ তার সঙ্গীয় ফোর্স গত মঙ্গলবার রাতে বন্দর থানার মদনপুর ইসলামিয়া সুপার মার্কেটের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৫ পিছ ইয়াবাসহ বন্দর থানার মজমপুর কাজীবাড়ী এলাকার মৃত আলী আকবর মিয়ার ছেলে মাছুম (৩২) ও একই এলাকার আমানউল্লাহ মিয়ার ছেলে সোহেল (৩০)কে গ্রেপ্তার করে। অপরদিকে একই রাতে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ লাঙ্গলবন্ধ নগর এলাকাস্থ আব্দুল গফুর মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে ৫৫ পিছ ইয়াবাসহ তার ছেলে আলী আকবর (৫০) ও দৌলতপুর এলাকার মিলন মিয়ার ছেলে অপর মাদক ব্যবসায়ী মাইনুল ইসলাম(১৯)কে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিম নামে আর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। গতকাল বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ শিরোনাম