Fri, 20 Jan, 2017
 
logo
 

কাঁচপুরে রহিম স্টীলে শরীরে আগুন লেগে শ্রমিক নিহত

সোনারগাঁও করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় অবস্থিত রহিম স্টীলে আগুন লেগে এক শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকার রহিম স্টীলের ফার্নিস ওয়েল বিভাগে শ্রমিক ইউসুফ মিয়া (৬০) গতকাল মঙ্গলবার বিকেলে কাজ করার জন্য হঠাৎ মেগনেট থেকে আগুন ধরে যায়। এসময় আগুনে তার পুরো শরীর ঝলসে যায়। ঘটনাস্থলেই শ্রমিক ইউসুফ মিয়া নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত শ্রমিক ইউসুফ ভোলা জেলার সুগল্লা থানার দক্ষিন ইলিশা গ্রামের মৃত আজমত আলী ভূইয়ার ছেলে।

এদিকে ঘটনার খবর পেয়ে সংবাদ কর্মীরা রহিম স্টীলের প্রধান ফটকের সামনে উপস্থিত হলে সংবাদকর্মীদের ভেতরে প্রবেশ করতে দেয়নি কর্র্তৃপক্ষ। এছাড়াও সংবাদকর্মীদের সঙ্গে অশোভন আচরণ করে প্রধান ফটকের নিরাপত্তা কর্মীরা।

নিহতের চাচা আব্দুল খালেক অভিযোগ করেন, রহিম স্টীলে এ বিভাগে এর আগেও একই রকমভাবে শ্রমিকদের গায়ে আগুলে লেগে শ্রমিক নিহতের ঘটনা ঘটেছে। আমরা এ ঘটনার প্রতিকার চাই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, নিহত শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যায় (সাড়ে ছয়টা) থানায় মামলার প্রস্তুতি চলছিল।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪