Sat, 22 Jul, 2017
 
logo
 

সোনারগাঁও থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সোনারগাঁও করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।  গতকাল মঙ্গলবার সোনারগাঁ থানা চত্ত্বরে এ হাউস ডে অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও থানার ওসি মঞ্জুর কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান। বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) সাজিদুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার। এসময় বক্তব্য রাখেন, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, বারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল হক, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, বৈদ্যোরবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, সাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা প্রমূখ।

এছাড়াও ওপেন হাউস ডে সভায় বিভিন্ন  ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য, রাজনৈতিক ব্যক্তি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এসময় সোনারগাঁ উপজেলার মাদক নিয়ন্ত্রন, চাঁদাবাজি, জমি দখল, যানজট সমস্যাসহ বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

বক্তারা বলেন, মাদক নিয়ন্ত্রনে পুলিশের পাশাপাশি সকল পেশাজিবীকে স্বোচ্চার হতে হবে। যেখানেই মাদক ব্যবসায়ী ও মাদক সেবী রয়েছে তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সোপার্দ করুন। তিনি আরো বলেন, প্রত্যেক বাবা মাকে তার সন্তান কি করছে সেদিকে লক্ষ্য রাখতে হবে। যাতে করে অল্প বয়সেই কোন সন্তান মাদকের ভয়াবহতার কাছে পরাজিত হতে না পারে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪