Mon, 18 Feb, 2019
 
logo
 

উৎসব মুখর প্রচারণা না.গঞ্জে রূপ নিচ্ছে বিষাদের

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জে চলা উৎসব মুখর প্রচারণা রূপ নিচ্ছে বিষাদে । প্রতিপক্ষের ওপর হামলা, লিফলেট বিতরণে বাধা, মাইক ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। তবে এ সকল ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সবশেষ ১২ ডিসেম্বর রাতে আড়াইহাজারের নারন্দি, ইলমন্দি ও থানা আওয়ামীলীগের অফিসের সামনে ৩ দফায় বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের গাড়ি বহরে হামলা করা হয়েছে।

উৎসব মুখর প্রচারণা না.গঞ্জে রূপ নিচ্ছে বিষাদের

হামলায় মোস্তফা নামের এক ব্যক্তি গুরুতর আহত রয়েছে। তিনি বর্তমানে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া আরো আহত হয়েছেন ৮ ব্যক্তি।

একই দিন দুপুরে রূপগঞ্জে আওয়ামী লীগ মনোনীত ও বিএনপি মনোনীত প্রার্থীর পোস্টার লাগানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

উৎসব মুখর প্রচারণা না.গঞ্জে রূপ নিচ্ছে বিষাদের

এর আগে মঙ্গলবার বিকেলে বন্দরের মদনগঞ্জ এলাকায় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এসএম আকরামের নির্বাচনী প্রচারণায় দুর্বৃত্তরা হামলা চালানোর অভিযোগ উঠে। এ ঘটনায় কেউ আহত না হলেও প্রচারসামগ্রী ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছেন আকরামের সমর্থকরা।

তবে এসএম আকরাম বলেন, বিকেল সাড়ে ৪টা নাগাদ আমার প্রচারকাজে ব্যবহৃত একটি মাইক মদনগঞ্জ এলাকায় প্রবেশ করলে কয়েকজন দুর্বৃত্ত আমার মাইকের সঙ্গে থাকা কর্মীকে মারধর করে। এ সময় মাইক ভেঙে ফেলে তারা। তাদের আমরা শনাক্ত করতে না পারলেও ধারণা করা হচ্ছে এটা ক্ষমতাসীন এমপির সমর্থকদের কাজ।

সর্বশেষ সংবাদ শিরোনাম