Wed, 15 Aug, 2018
 
logo
 

এবার না.গঞ্জে ‘আগুন পান’, চাইলে খেতে পাবেন আপনিও

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পানে আগুন জ্বলছে, সেই জ্বলন্ত পান মুখে নিয়ে গ্রাহক আয়েশ করে চিবিয়ে খাচ্ছেন। আগুন পান খাওয়ার এমন ভয়ংকর দৃশ্য ম্যাজিক মনে হতে পারে অনেকেরই, কিন্তু পুরো ঘটনাই সত্য। তবে ভয়ের বদলে সকলের মুখেই তৃপ্তির হাসি।


গত কয়েক মাস আগে ভারতের গুজরাটের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছিলো। তা দেখে শুধুই আফসোস হতো। বাংলাদেশে এটি নেই কেন! কিছুদিন পরেই দেশের নবাবী এলাকা পুরান ঢাকায় এর খোঁজ মিলে।
তখন জ্বলন্ত পান খাওয়ার দৃশ্য দেখতে প্রতিদিন কৌতূহলী মানুষ ভিড় জমান পুরান ঢাকার নাজিরা বাজার। অনেকে সেখান থেকে পান কিনেন, কেউ একটু দূরে দাঁড়িয়ে উৎসুক নয়নে দেখেন তামাশা!

এবার না.গঞ্জে ‘আগুন পান’, চাইলে খেতে পাবেন আপনিও
তবে এখন এই দৃশ্য দেখতে ভারতের গুজরাট কিংবা পুরান ঢাকার নাজিরা বাজার যেতে হবে না। তৃপ্তির হাসি নিয়ে জ্বলন্ত পান খেতে পাবেন নারায়ণগঞ্জে বসেই। 
আগামী ৩ মে (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪ টায় চাষাড়ার বাগানবাড়ি রেস্ট্রেুরেন্টে আয়োজিত ‘নারায়ণগঞ্জস্থান’র গ্র্যান্ড গেট টুগেদারে থাকবে ‘আগুন পান’। পাশাপাশি মুখরোচক খাবারের ব্যবস্থা এবং কেক কাটার আয়োজন।
জানা গেছে, অনুষ্ঠানের জন্য আসন সংখ্যা সিমিত থাকায় রেজিস্ট্রেনের ব্যবস্থা করেছে গ্রুপটির এডমিনরা। আর রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ৩০০ টাকা। যা বিকাশ কিংবা রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। গ্রুপ এডমিনদের সাথে দেখা করেও টোকেন সংগ্রহ করার ব্যবস্থা করা হয়েছে।
এবিষয়ে গ্রুপটির এডমিন আরফির রওশন হৃদয় বলেন, ১ লাখ মেম্বারের সেলিব্রেশন হবে কিন্তু কেক থাকবে না তা কি হয়? হয় না, তাই বড় একটি কেক কেটে আমরা প্রোগ্রামের সূচনা করবো। 
গ্রুপের সবাই একত্রিত হলে এমনিতেই একটি উৎসবমূখর পরিবেশের সৃষ্টি হয় কিন্তু পেট ভরা না থাকলে কি আর উৎসব ভালো লাগে? আর শুধু কেক খেয়েও তো আর পেট ভরে না তাই এরপর আমরা পেটপূজা করে নিবো। তারপর গ্রুপ সম্বন্ধে আপনার অভিজ্ঞতা প্রকাশ করার একটি সুযোগ থাকছে।
সর্বশেষে আমাদের এবারের প্রোগ্রামের মূল আকর্ষণ থাকছে পুরান ঢাকার বিখ্যাত ‘আগুন পান’। এছাড়া থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:
লাখ সদস্যের পরিবার এখন ‘নারায়ণগঞ্জস্থান’

সর্বশেষ সংবাদ শিরোনাম